শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / বান্দরবানে অস্ত্রসহ তিন পাহাড়ী সন্ত্রাসী আটক,ওসিসহ আহত-৩

বান্দরবানে অস্ত্রসহ তিন পাহাড়ী সন্ত্রাসী আটক,ওসিসহ আহত-৩

বান্দরবানে অস্ত্রসহ তিন পাহাড়ী সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এঘটনায় সদর থানার ওসিসহ তিনজন আহত হয়েছে। আহতরা হলেন,সদর থানার ওসি রফিক উল্লাহ,এস আই খালিকুর রহমান এবং এ এস আই ইকবাল।গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে সদর উপজেলার ভাগ্যকুল বড়ঝিরি এলাকার পুলিশের বিশেষ অভিযান চলাকালে সন্ত্রাসীদের সাথে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ এর ঘটনা ঘটে।পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্রসহ তিন পাহাড়ী সন্ত্রাসীকে আটক করেছে।আটক সন্ত্রাসীরা হলেন রাংগামাটি বরকল উপজেলার সুভলং ইউনিয়নের নিহার বিন্দু চাকমার ছেলে রিটু চাকমা ও বান্দরবানের বলিপাড়া ইউনিয়নের বাশিরা চাকমার ছেলে অমল চাকমা এবং সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের পূর্ণবাসন  চাকমা পাড়া সুভাষ চাকমার ছেলে শান্তি চাকমা।আটককৃতরা জেলা বিভিন্ন স্থানে ডাকাতি,অপহরণ,চাঁদাবাজিসহ বিভিন্ন অপকমে জড়িত বলে দাবি করেছে পুলিশ।
এদিকে আটকদের নিকট থেকে ১টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলি, ১টি এলজি রাইফেল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।সদর থানা (ও সি) রফিক উল্লাহ জানান,সদর উপজেলার ভাগ্যকুল এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্তে অভিযান চলাকালে পুলিশের টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি বর্ষন করে পুলিশের উপর।সন্ত্রাসীদের আটক করার জন্য পুলিশও পাল্টা গুলি বর্ষন করে।পরে স্থানীদের সহযোগিতায় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়।
পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান,বিশেষ করে জঙ্গী,সন্ত্রাসী,মাদক,এসব অপকর্মের বিরুদ্ধে বান্দরবানে বিশেষ আভিযান চলছে এবং এই অভিযান অব্যহত থাকবে।তিনি বলেন,অভিযানে অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে আটক করার ফলে পাহাড়ী এলাকায় সন্ত্রাসী,চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম কমে যাবে বলে তিনি মনে করেন।।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …