শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে ক্যান্সার, কিডনী, জন্মগত হৃদরোগ,স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিস রোগে আক্রান্তদের অনুদানের চেক বিতরণ

বান্দরবানে ক্যান্সার, কিডনী, জন্মগত হৃদরোগ,স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিস রোগে আক্রান্তদের অনুদানের চেক বিতরণ

বান্দরবানে “ক্যান্সার ,কিডনী,জন্মগত হৃদরোগ,স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিসসহ জটিল রোগে আক্রান্তদের এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার (১৩ মার্চ) সকাল ১০টায় সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে এই অনুদানের চেক বিতরন করা হয়।
পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব মো:ইব্রাহিম খলিল। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নুরুল আবছার, সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তংঞ্চঙ্গ্যা, সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক কিরণ শংকর বিশ্বাস, ডেপুটি সিভিল সার্জন অং সুই প্রু চৌধুরী, জেলা প্রশাসনের সহকারি কমিশনার মো:শামীম হোছাইন, সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা মিল্টন মহুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টারসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও জটিল রোগে আক্রান্ত রোগী ও তাদের আত্মীয় স্বজনেরা। এসময় অনুষ্টানে “ক্যান্সার, কিডনী, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিসসহ জটিল রোগে আক্রান্তদের মধ্যে পাঁচজনকে পঞ্চাশ হাজার টাকা করে মোট দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়।
আয়োজকেরা জানান,এই পর্যন্ত সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে বান্দরবান জেলায় বিভিন্ন জটিল রোগে আক্রান্ত পয়ত্রিশজনকে মোট সতের লক্ষ পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে এবং আগামীতে এই সমাজসেবামুলক কার্যক্রম অব্যাহত থাকবে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …