শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / বান্দরবানে ৩৪ হাজার টাকার জাল নোট সহ আটক-১

বান্দরবানে ৩৪ হাজার টাকার জাল নোট সহ আটক-১

॥ বান্দরবান প্রতিনিধি ॥ বান্দরবানে ৩৪ হাজার টাকার জালনোটসহ ১জন জালনোট ব্যবসায়ীকে আটক করেছে বান্দরবান সদর থানা পুলিশ। গত রবিবার সকালে বিশেষ সংবাদের ভিত্তিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ এর  নেতৃত্বে এসআই মোঃ খালিকুর রহমান, এসআই মোহাম্মদ বেলাল, এএসআই মোঃ ফখরুল ইসলাম, এএসআই/এম.মকছুদ আহমদ সহযোগিতায় পৌরসভাধীন মগবাজার, মার্মা রেষ্টুরেন্ট দোকান হইতে মিন্টু দাশ রানা (৩৩), পিতা-সনেন্দ্র কুমার দাশ, মাতা-মিনু বালা দাশ, সাং-বারদোনা, ৬নং ওয়ার্ড, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রাম, কে ৫টি ১০০০/-টাকার জাল নোটসহ হাতেনাতে আটক করা হয়েছে।
আসামীকে জিজ্ঞাসাবাদে  করলে সেই  জাল নোট কারবারী বলে স্বীকার করে এবং তাঁর সহযোগী হিসেবে নাজিম (৩০),সাহাব উদ্দিন (২৮) জড়িত আছে বলে স্বীকার করে। আটকের পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/অজয় দেব শীল সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় মেম্বার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জালনোট ব্যবসায়ী মিন্টু দাশ(৩৩)এর ভাড়া বাসা হইতে আরও ২৯ টি বিভিন্ন সিরিয়ালের ১০০০/-টাকার জাল নোট উদ্ধার পূর্বক জব্দ করেন।
আসামীরা দীর্ঘদিন যাবৎ জাল নোট কারবারী সাথে জড়িত থেকে বান্দরবান, চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় জাল নোটের ব্যবসার পরিচালনা করছে বলে স্থানীয় তদন্তে এবং সাক্ষ্য প্রমাণে জানা যায়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …