শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / লামায় বাবাকে মারতে বাধা দেয়ায় শিশুকে মারধর

লামায় বাবাকে মারতে বাধা দেয়ায় শিশুকে মারধর

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ লামায় ৪র্থ শ্রেণীর এক ছাত্রকে মেরে গুরুতর আহত করার অভিযোগ করেছে শিশুটির অভিভাবকরা। আহত মোঃ সজিব (৯) লামা সদর ইউনিয়নের বৈক্ষমঝিরি এলাকার মোঃ এরশাদ আলী ছেলে। সজীব লাচ্ছা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ২৪ মার্চ শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী বাড়ির মোঃ আলম (চকিদার), ইয়াছমিন আক্তার ও শামসুল ইসলাম সংঘবদ্ধ হয়ে দা-লাঠি দিয়ে এরশাদ আলীকে তার বাড়িতে মারতে আসে। এসময় শিশুটি তার বাবাকে মারতে বাধা দিলে তাকে মারধর করে। আহত শিশুটিকে রাতে লামা হাসপাতালে ভর্তি করা হয়। ছোট শিশুটির চিৎকারে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে আসে। লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শফিকুর রহমান মজুমদার জানিয়েছেন, শরীরের ভিতরে আঘাত হওয়া উন্নত চিকিৎসা ও এক্সরে করার জন্য শনিবার তাকে কক্সবাজার রেফার করা হয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দু রহমান মনু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছোট শিশুটাকে মারধর করাটা অন্যায় হয়েছে। হাসপাতালে শিশুটিকে দেখতে গিয়ে আমার খারাপ লেগেছে। স্থানীয়ভাবে সমাধান করতে চাইলে চকিদার মোঃ আলম তা মানতে অমত পোষণ করে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …