শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / লামায় ২শত টাকার জন্য যুবকের পা ভেঙ্গে দিল দোকান মালিক

লামায় ২শত টাকার জন্য যুবকের পা ভেঙ্গে দিল দোকান মালিক

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ  লামায় ২শত টাকার জন্য মেরে যুবকের পা ভেঙ্গে দিয়েছে দোকান মালিক। রবিবার দিবাগত রাত সাড়ে ৯টায় লামা বাজারের গজালিয়া জীপ স্টেশনে মাহাবুব আলমের ফার্ণিচার দোকানে এই ঘটনা ঘটে। আহত হাবিবুল ইসলাম (২৫) লামা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেরাখোলা মুসলিম পাড়া এলাকার মাহাবুব আলমের ছেলে। ড্রাইভার সেলিম লামা পৌরসভার চেয়ারম্যান পাড়ার মৃত মোজাহার মিয়ার ছেলে।

আহত হাবিবুল ইসলাম জানায়, সে পেশায় একজন কাঠ মিস্ত্রি। লামা বাজারের মীম ফিলিং স্টেশন সংলগ্ন মোঃ সেলিম ড্রাইভারের ফার্ণিচার দোকানে কাজ করত। সেলিমের আচার আচরণ ভাল না হওয়ায় সে তার দোকানের চাকুরি ছেড়ে দেয়। এসময় হিসাব করে দোকান মালিক সেলিম হাবিবুল থেকে ১৫ হাজার ২শত টাকা পেত। সেখান থেকে ১৫ হাজার টাকা হাবিবুল আগেই পরিশোধ করেছে। আর মাত্র ২শত টাকা পেত সেলিম। রবিবার রাতে এসে ২শত টাকা দেয় নাই কেন এই বলে তাকে প্রচন্ড মারধর করে বাম পায়ের হাটু ভেঙ্গে দেয়। এসময় তার পকেটে থাকা নগদ ৪ হাজার ৭শত টাকা ও একটি মোবাইল ফোন হারিয়ে যায়।

বর্তমান কর্মরত দোকানের মালিক মাহাবুব বলেন, মূলত হাবিবুল আমার দোকানে কাজ করাই রাগে সে তাকে মেরেছে। এবিষয়ে জানতে অভিযুক্ত সেলিমের মুঠোফোনে কল করলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

লামা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শফিকুর রহমান মজুমদার বলেন, হাটু ভাঙ্গার চিকিৎসা আমাদের হাসপাতালে নেই। তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হযেছে।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …