শিরোনাম
প্রচ্ছদ / চট্টগ্রাম / লামা ১২ শ ইয়াবাসহ আটক দুই

লামা ১২ শ ইয়াবাসহ আটক দুই

লামা প্রতিনিধিঃ শুক্রবার ১৮ মার্চ লামা বাজারের কুটুম বাড়ি রেষ্টুরেন্টে থেকে ডিবি পুলিশ ফাঁদ পেতে ১২শ পিস ইয়াবাসহ দু’জন জনকে আটক করেছে। ধৃতরা হলো, মো: সাকিব (২৪), মো: মফিজ (২৩)। এ ঘটননায় একই দিন লামা থানায় ১৯৯০ সালের মাদক নিয়ন্ত্রণ আইন(সংশোধনী/২০০৪)এর১৯ এর(১)টেবিল ৯ (খ)/২৫ ধারায় মামলা হয়। জব্দকৃত ১২ শত পিস ইয়াবার মূল্য আনুমানিক ৩ লক্ষ ৬০হাজার টাকা বলে মামলার বাদী ডিভি পুলিশের উপ পারিদর্শক মো: রাকিবুল ইসলাম এজাহারে উল্লেখ করেন। মামলার আসামী করা হয় চার জনকে। অপর দু’ আসামীর মধ্যে একজন মো: ছৈয়দ নুর; বাড়ি উখিয়ায়, অপরজন শাকাওয়াত হোসেন বমুবিলছড়ি; এদেরকে পলাতক দেখানো হয়। এরা টেকনাফ থেকে ইায়াবা আনেন বলে ডিবি পুলিশকে জানিয়েছে। ১৯ মার্চ রবিবার অভিযুক্তদেরকে কোর্টে চালান করে জেল হাজতে প্রেরণ করা হয়। এজাহার নামীয় আসামীদের একজন লামা পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা। অন্য তিনজন কক্সবাজার জেলার চকরিয়া ও উখিয়া মরিচ্যার বাসিন্দা বলে জানাগেছে। সূত্রে জানাগেছে, আটক কৃতরা উখিয়া থেকে ইয়াবা এনে দীর্ঘদিন যাবত লামায় মাদক ব্যবসা করে আসছে বলে ডিবি পুলিশের নিকট তারা স্বীকার করেছে।

এদিকে অভিযুক্তদের এক জনের পিতা জানান, সমাজে তার সুনাম ক্ষুন্ন করার মানসে তার ছেলেকে এই জগণ্য মিথ্যা অপরাধের সাথে জড়ানো হয়েছে। ধৃত সাকিবের পিতা একজন জনপ্রতিনিধি; লামা পৌরসভার প্যানেল মেয়র। ঘটনার সময় হোটেল কুটুম বাড়ির গেইটে কৌতুহলী জনতার সাথে সাকিব উপেক্ষামান ছিল। ওই সময় ডিভি পুলিশ তার ছেলেকে ধরে নিয়ে যায় বলে তিনি সাংবাদিকদের জানান।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …