শিরোনাম
প্রচ্ছদ / খেলা / সাকিব আল হাসান ক্রিকেট বিশ্বের বিস্ময় : শেখ হাসিনা

সাকিব আল হাসান ক্রিকেট বিশ্বের বিস্ময় : শেখ হাসিনা

বাংলাদেশ ক্রিকেট দলের স্টার অলরাউন্ডার সাকিব আল হাসানকে ক্রিকেট বিশ্বের একজন বিস্ময় হিসেবে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার মাগুরায় আয়োজিত এক বিশাল জনসমাবেশে ভাষণ প্রদানকালে জেলার জনগণের উদ্দেশ্যে বলেন, ‘যেখানে আপনাদের সূর্য সন্তান এবং ক্রিকেট বিশ্বের বিস্ময় সাকিব আল হাসানের জন্ম হয়েছে, সেই মাগুরার জনগণকে প্রথমে আমি অভিনন্দন জানাই।’
মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে মাগুরা জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই জনসমাবেশের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী ৩২৭ কোটি টাকা ব্যায়ে নির্মিত ২৮টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য দেশের দক্ষিণাঞ্চলীয় এই জেলা সফরে যান।
শেখ হাসিনা বলেন, বাংলাদেশ ক্রিকেট দল তাদের শততম টেস্ট ম্যাচে শ্রীলংকাকে পরাজিত করে জয় বাংলার বিজয় ছিনিয়ে এনেছে। প্রধানমন্ত্রী এই ঐতিহাসিক বিজয়ের জন্য সাকিবসহ বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড়,কোচ এবং কর্মকর্তাদের পুনরায় অভিনন্দন জানান।
প্রধানমন্ত্রী রোববার ক্রিকেট দলের এই বিজয়ের পর ফোনে বাংলাদেশের স্কিপার মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসানের সঙ্গে কথা বলেন এবং শ্রীলংকার বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট বিজয়ের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।
প্রধানমন্ত্রী মুশফিকুর ও সাকিবকে বলেন, শ্রীলংকাকে পরাজিত করে তোমরা একটি ইতিহাস সৃষ্টি করেছো। তোমরা যেন এ বিজয় ধরে রাখতে পারো, এ কারণে আমি তোমাদের জন্য দোয়া করি।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …