শিরোনাম
প্রচ্ছদ / অন্যান্য / সাজেকে চাদাঁ আদায়ের টাকা সহ তিনজনকে আটক

সাজেকে চাদাঁ আদায়ের টাকা সহ তিনজনকে আটক

সাজেকে চাদাঁ আদায়ের টাকা সহ তিনজনকে আটক
॥ মোঃ জুয়েল, সাজেক ॥ রাঙ্গামাটি সাজেকের রেতকাটাছড়া নামক এলাকা থেকে চাদাঁ আদায়ের টাকাসহ মঙ্গলবার রাত দেড়টার দিকে পিসিপির সাজেক থানা শাখার সাংগঠনিক সম্পাদক রুপায়ন চাকমা(১৮), পিসিপি রাঙ্গামাটি জেলা শাখার সহ সাধারণ-সম্পাদক রিপন আলো চাকমা(২৫), তথ্য প্রচার সম্পাদক সুমন চাকমা(২১) কে আটক করেছে নিরাপত্তাবাহিনী।
এসময় তাদের কাছে থেকে চাঁদা আদায়কৃত নগত ৩৩,৩৩৬ (তেত্রিশ হাজার তিনশত ছত্রিশ)টাকা, ০৪টি মোবাইল, ০৫টি ব্যাগ, সামরিক বাহিনীর ০২টি প্যান্ট, ০১টি দেশীয় অস্ত্র(ছুরি), চাঁদার রশিদ বই ০৭টি ও গুরুত্বপূর্ণ নথী পাওয়াযায়।
নিরাপত্তা বাহিনী সুত্রে জানায়, অটককৃতরা এলাকার ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা উত্তোলন করে রেতকাটা ছড়ার একটি ঘরে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে জানায় সুত্রটি।
আটককৃত রিপন আলো চাকমা নানিয়ারছড় বাকছড়ি মুখ গ্রামের হরিহর চাকমার ছেলে, সুমন চাকমা বাঘাইছড়ির ঝগড়াবিল গ্রামের বিজয় সেন কার্বারীর ছেলে, রুপায়ন চাকমা সাজেকের এ্যাকুজ্যাছড়ি রামুছড়া গ্রামের চন্দ্রজয় চাকমার ছেলে বলে জানা গেছে।
স্থানীয় একটি সুত্র জানায় ক্ষুদ্র ও বড় ব্যবসায়ীর কাছ থেকে এলাকায় দীর্ঘদিন যাবৎ ইউপিডিএফ’র অধীনে যুব ফোরাম ও পিসিপি’র ছেলেরা একত্রে প্রতিষ্ঠাবার্ষিকীর কুপন দিয়ে ব্যাপক হারে চাদাঁ আদায় করে আসছে।
এ বিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার বলেন, পিসিপি’র আটককৃত চাদাঁবাজদের বিরুদ্দে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং তাদের কে কোর্টে প্রেরনের ব্যবস্থা করা হচ্ছে।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …