শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে প্রাণ-আরএফএল’র গাড়ীতে সন্ত্রাসীদের ব্রাশফায়ার,গুরুতর আহত-২

খাগড়াছড়িতে প্রাণ-আরএফএল’র গাড়ীতে সন্ত্রাসীদের ব্রাশফায়ার,গুরুতর আহত-২

॥ মোহাম্মদ আবু তৈয়ব, খাগড়াছড়ি ॥  খাগড়াছড়িতে চাঁদা না দেয়ায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে প্রাণ-আরএফএল কোম্পানীর দুই গাড়ী চালক গুরতর আহত হয়েছে। আহতরা হচ্ছে, মোসলেম উদ্দিন (২১) ও আব্দুল কাইয়ুম (২২)। এদেরকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার (২এপ্রিল) রাত ৯টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের সাত মাইল নামক এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রবিবার রাত পৌনে ৯টার দিকে প্রাণ-আরএফএল কোম্পানীর সাতটি গাড়ী  দীঘিনালা থেকে খাগড়াছড়ি জেলা সদরের উদ্দেশ্যে যাত্রা করে। সন্ত্রাসীরা সাত মাইল এলাকায় রাস্তায় গাছের গুড়ি ফেলে গাড়ীগুলো আটকে দেয় এবং পাহাড়ের উপর থেকে ব্রাশ ফায়ার করে। এতে গাড়ী চালক মোসলেম উদ্দিন ও আব্দুল কাইয়ুম গুলিবিদ্ধ হয়।
খবর পেয়ে সেনাবাহিনী ঘটনাস্থলে আহতদের মধ্যে মোসলেম উদ্দিন সেনাবাহিনীর এমডিএস-এ এবং আব্দুল কাইয়ুমকে সদর হাসপাতালে ভর্তি করে।নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদের আটকের জন্য সাড়াশি অভিযান চালাচ্ছে।
খাগড়াছড়ি সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নয়ন ময় ত্রিপুরা জানিয়েছেন, আহতদের অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
খাগড়াছড়ি সদর থানার ওসি তদন্ত মাসুদ আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সন্ত্রাসীদের গ্রেফতারে সেনা ও পুলিশের যৌথ বাহিনীর অভিযান চলছে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …