শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / চিটাগাং ফ্রিডম ফাইটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

চিটাগাং ফ্রিডম ফাইটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার/ চিটাগাং ফ্রিডম ফাইটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে গতকাল (১০ এপ্রিল) সোমবার বেলা ১১টায় চট্টগ্রাম জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি জনাব জসিম উল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও জনাব মোমিনুল  হকের সঞ্চালনায় উক্ত সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ,কে,এম জামাল উদ্দীন। এতে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক জনাব ওয়ালিউল্ল্যা চৌধুরী, আলপনা রানী চৌধুরী, ১নং কার্যকরী সদস্য নাসির উদ্দীন মোল্লা এবং জনাব রফিক আহমদ প্রমুখ।
সংবাদ সম্মেলনে উক্ত ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সম্পাদক/ বর্তমান সহ-সভাপতি জালাল মুন্সীর বিরুদ্ধে বিভিন্ন অমানবিক, অযৌক্তিক,বে-আইনী কার্মকান্ডের অতীত ও বর্তমান বিবরনী তুলে ধরা হয়।
সম্মেলনে বক্তারা উপস্থিত সাংবাদিক ও প্রশাসনের কর্মকর্তাদেরকে অভিযোগ সহকারে জানান যে, অভিযুক্ত জালাল মুন্সী কামাল,আবদুল্লাহ,খলিল,ও জিয়াউর রহমান আইন-কানুনকে তোয়াক্কা না করে এসোসিয়েশনের অনেক বরাদ্ধকৃত যায়গা/প্লট অবৈধভাবে বিক্রি করে লক্ষ-লক্ষ টাকা আত্মস্যাৎ করে। যা বর্তমান ভূমি প্রতি মন্ত্রী, সিটি মেয়র, জেলা প্রশাসক, থানার অফিসার ইনচার্য ও স্থানীয় সিটি ওয়ার্ড কাউন্সিলর মহোদয়দেরকে জানিয়েও কোন প্রকার সুরাহা না হওয়াতে অবশেষে সংবাদ সম্মেলন করতে বাধ্য হয়েছেন।
এ জালাল মুন্সী যে সব মালিকের প্লট/জায়গা সিন্ডিকেট করে বিক্রি করেছেন এবং বিক্রির করার পাঁয়তারা করে যাচ্ছে, তারা হলেন ১৮নং প্লটের মালিক মুবিনুল হক, মাহফুজুর রহমান, মদন মিয়া, হারুন সওদাগর, দেবাশীষ বড়–য়া প্রমুখের জায়গা/প্লট উল্লেখযোগ্য। অসহায় ভুক্তভোগীরা তাঁদের বরাদ্ধকৃত প্লট/জায়গা পাবার নিমিত্তে প্রশাসনের উর্দ্ধতন মহলের শুভ হস্তক্ষেপ কামনা করেছেন।প্রেস বিজ্ঞপ্তি

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …