শিরোনাম
প্রচ্ছদ / খেলা / টি-টুয়েন্টিতে দলে ফিরছেন মালিঙ্গা

টি-টুয়েন্টিতে দলে ফিরছেন মালিঙ্গা

টাইগারদের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দলের বোলিং শক্তি বাড়াতে দলে ফিরেছেন লাসিথ মালিঙ্গা। যদিও এখনো অফিসিয়ালি দল ঘোষণা করেনি শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।
এদিকে অ্যাঞ্জেলো ম্যাথিউজের ইনজুরিতে লঙ্কানদের টি-টুয়েন্টি সিরিজেও নেতৃত্ব দেবেন উপুল থারাঙ্গা। আর দল থেকে বিশ্রামে রাখা হয়েছে কুশল মেন্ডিসকে। আর দল থেকে বাদ পড়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ চান্দিমাল।
লঙ্কান বোর্ডের নির্বাচক কমিটির চেয়ারম্যান এবং সাবেক লঙ্কান ওপেনার সনাথ জয়সুরিয়া বলেছেন, কুশল মেন্ডিসের সামনে এখনও অনেক সময় পড়ে আছে। আমরা তাকে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচিতে রেখে তার বোঝা বাড়াতে চাই না। সে বাংলাদেশের বিপক্ষে টেস্টে এবং ওয়ানডেতে বেশ ভালোই করেছে। তাকে আপাতত টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বিশ্রামে রাখা হচ্ছে।
উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সিরিজ সেরা নির্বাচিত হয়েছিলেন কুশল মেন্ডিস। সিরিজের দ্বিতীয় ম্যাচেই ক্যারিয়ারের প্রথম শতক হাঁকিয়েছিলেন টাইগারদের বিপক্ষে ।
উল্লেখ্য, আগামী ৪ ও ৬ এপ্রিল কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে দুটি টি-টুয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে শ্রীলঙ্কা সফর শেষ করবে বাংলাদেশ।
শ্রীলঙ্কার সম্ভাব্য স্কোয়াড: উপুল থারাঙ্গা (অধিনায়ক), দিলশান মুনাবেরা, দানুসকা গুনাথিলাকা, কুশল পেরেরা (ফিটনেসের ওপর নির্ভর), লাসিথ মালিঙ্গা, ইসুরু উদানা, নুয়ান কুলাসেকারা, দাসুন সানাকা, ভিকুম সঞ্জয়া, মিলিন্দা সিরিবর্ধানে, আসেলা গুনারন্তে, সিকুজি প্রসন্ন, চাকমারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লাকসান সান্দাকান, শিহান জয়াসুরিয়া।
বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমদে, সানজামুল ইসলাম, নুরুল হাসান সোহান ও শুভাশিস রায়।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …