শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / দলীয় অফিসে ভাংচুরের প্রতিবাদে রাঙ্গামাটিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দলীয় অফিসে ভাংচুরের প্রতিবাদে রাঙ্গামাটিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় অফিসে দুর্বৃত্তদের ভাংচুর ও ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে রাঙ্গামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। শনিবার সন্ধ্যায় জেলার কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ঘটনাটি ঘটে। এই ঘটনার জন্য জেএসএসকে দায়ী করেছে ছাত্রলীগ।
সোমবার (৩এপ্রিল) বিকালে পৌরসভা চত্ত্বর হতে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর গিয়ে সেখানে সমাবেশে মিলিত হয়।
জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সাবেক সভাপতি শাহ এমরান রোকন, বর্তমান সহ-সভাপতি সাইফুল ইসলাম রাশেদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মো. কাজল, সহ-সভাপতি শহীদুল ইসলাম স্বপন, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল, শহর ছাত্রলীগ সভাপতি অপুসিং লেপচা ও রাঙ্গামাটি কলেজ শাখার সভাপতি আহমেদ ইমতিয়াজ রিয়াদ প্রমুখ।
সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, শনিবার সন্ধ্যায় ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ভাংচুর ও ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা করে দুর্বৃত্তরা। ঘটনার জন্য জনসংহতি সমিতিকে দায়ী করে তারা বলেন, আঞ্চলিক সংগঠনগুলো পাহাড়ে সন্ত্রাস, চাঁদাবাজি ও অবৈধ অস্ত্রের রাজত্ব কায়েম করছে। তাদের হাত থেকে এখন জাতীয় দলগুলো রেহাই পাচ্ছে না। অবিলম্বে পাহাড়ে সন্ত্রাস, চাঁদাবাজি বন্ধ ও অবৈধ অস্ত্র উদ্ধারসহ ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ভাংচুর ও ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …