শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী আত্ম-কর্মসংস্থান ও শান্তি-সম্প্রীতির জন্য কাজ করে যাচ্ছে—ব্রিঃ জেনারেল গোলাম ফারুক

পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী আত্ম-কর্মসংস্থান ও শান্তি-সম্প্রীতির জন্য কাজ করে যাচ্ছে—ব্রিঃ জেনারেল গোলাম ফারুক

সেনাবাহিনী কোন একটি জাতিগোষ্ঠীর জন্য কাজ করেনা। সমগ্র দেশের মানুষের কল্যাণে কাজ করে। এছাড়া পার্বত্যাঞ্চলের মানুষের আত্ম-কর্মসংস্থান গড়ার লক্ষ্যে বিভিন্ন সামাজিক উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে সেনাবাহিনী বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক।
সোমবার (১০এপ্রিল) সকালে রাঙ্গামাটি সেনা রিজিয়নের উদ্যোগে রাঙ্গামাটি স্থানীয় বিভিন্ন সংগঠনকে কম্পিউটার, ল্যাপটব নগদ অর্থসহ ক্রীড়া সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এসময় রাঙ্গামাটি জোন কমান্ডার লেঃ কর্ণেল রেদোয়ান, রিজিয়নের জি টু আই তানভীর উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে তিনি আরও বলেন, সেনাবাহিনী পার্বত্যাঞ্চলের শান্তি-সম্প্রীতি উন্নয়নের কাজ করে যাচ্ছে। তিনি এ অঞ্চলের মানুষের মধ্যে শান্তি-সম্প্রীতি রক্ষায় সকল জাতিগোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
এর আগে কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক ২৭ জনকে নগদ অর্থ, ৩ লক্ষ ৪৫ হাজার টাকা, ৪টি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনকে সরঞ্জাম, ৮ জন সাংবাদিককে ল্যাপটব, দুটি সাংবাদিক সংগঠনকে দুটি টেলিভেশন এবং কম্পিউটার ল্যাবকে ৭টি ডেক্সটপ কম্পিউটার বিতরণ করেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …