শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / বান্দরবানে তিন দিনব্যাপী শুরু হয়েছে বৈশাখী কৃষি প্রযুক্তি মেলা

বান্দরবানে তিন দিনব্যাপী শুরু হয়েছে বৈশাখী কৃষি প্রযুক্তি মেলা

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবানে পুষ্ঠি  ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে আধুনিক কৃষি প্রযুক্তি জনগনের মাঝে ব্যাপক প্রচারের লক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ও বান্দরবান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বান্দরবানে শুরু হয়েছে দিনব্যাপী বৈশাখী কৃষি প্রযুক্তি মেলা ।
গতকাল শুক্রবার সকালে বান্দরবান রাজার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্ভোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন পল্লী ও সমবায় প্রতিমন্ত্রী মো: মশিউর রহমান রাঙ্গা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম,বান্দরবান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আলতাফ হোসেনসহ সরকারী বেসরকারী কর্মকর্তারা।
মেলায় প্রায় ৫০টি স্টল অংশ নিয়েছে আর কৃষি পন্যের প্রদশর্নীসহ কৃষিজ পন্যের প্রযুক্তি সর্ম্পকে জানতে মেলায় আগত দর্শনার্থীদের ভীড় বেড়েছে সকাল থেকেই।
দিনব্যাপী এই বৈশাখী কৃষি প্রযুক্তি মেলা প্রতিদিন সকাল দশটা থেকে রাত দশটা পর্যন্ত চলবে ।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …