শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / রাঙ্গামাটি শহরের এডিসি হিল এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ১ টি দোকান ও ৫ টি বসতবাড়ী পুড়ে গেছে

রাঙ্গামাটি শহরের এডিসি হিল এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ১ টি দোকান ও ৫ টি বসতবাড়ী পুড়ে গেছে

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি শহরের এডিসি হিল এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ১ টি দোকান ও ৫ টি বসতবাড়ী পুড়ে গেছে। গতকাল সন্ধ্যা ৭ টায় এডিসি হিল এলাকার মফিজের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় বাসিন্দাদের সুত্রে জানা গেছে। এসময় কেউ আহত হওয়ার খবর তাৎক্ষনিকভাবে জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গুটি গুটি বৃষ্টির সময় হঠাৎ মফিজের রান্না ঘর থেকে আগুন ধরে যায়। এ সময় স্থানীয় জনগন প্রথমে অনেক চেষ্টা চালালেও বাতাসের বেগ থাকায় আগুন নেভাতে সক্ষম হয়নি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় বাসিন্দা মিজান জানিয়েছেন, হঠাৎ করেই মফিজের বাসা থেকে আগুন জ্বলতে দেখি। এসময় কোনো কিছু বুঝে উঠার আগেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় সকলেই শুধুমাত্র প্রাণ নিয়ে বের হতে পারলেও পরনের কাপড়গুলো ছাড়া একটি সুতাও রক্ষা করতে পারেনি। এলাকাটি এতোই ঘনবসতী যে আগুন মুহুর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমের ফলে আগুন পুরো এলাকায় ছড়িয়ে যেতে পারেনি।
এদিকে ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশসহ প্রশাসনের উদ্বর্তন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …