শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / ইউপিডিএফ’এর ৫ কর্মী আটক অত্যধুনিক অস্ত্র ও গুলিসহ বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার

ইউপিডিএফ’এর ৫ কর্মী আটক অত্যধুনিক অস্ত্র ও গুলিসহ বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার

খাগাড়ছড়ির দীঘিনালায় অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফ(ইউনাইটেড পিপলস ডেমোক্রেটি ফ্রন্ট) এর ৫ সাংগঠনিক কর্মী আটক করা হয়েছে। শুক্রবার (৭এপ্রিল) রাত ১টা থেকে সকাল ৭টা পর্যন্ত অভিযান পর্যন্ত দীঘিনালা জোনের সেনাবাহিনী এবং পুলিশ যৌথভাবে এ বিশেষ অভিযান চালায়।
আইনশৃঙ্খলা বাহিনীসূত্রে জানা যায়, দীঘিনালা উপজেলার বাবুছড়া, আলমগীর টিলা এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছেন, এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাত ১টা থেকে সকাল ৭টা পর্যন্ত উপজেলার আনন্দ বাজার, তেবাংছড়া, থানা বাজার রোড এলাকায় সেনাবাহিনী ও পুলিশে একটি যৌথ বাহিনী অভিযান চালায়। সারারাত অভিযানের উপজেলার বাঘাইছড়ি মুখ গ্রামের মৃত ধনঞ্জয় চাকমার ছেলে ধর্মজ্যোতি চাকমা (৪৮), মৃত সহদেব চাকমার ছেলে প্রজ্ঞান জ্যোতি চাকমা (৫০), মৃত বৃঘুরঞ্জন চাকমার ছেলে বাপ্পী চাকমা (২৭),তেবাংছড়া এলাকার মৃত নির্মল কান্তি চাকমা ছেলে অনিল কান্তি চাকমা(৪৮) এবং থানাপাড়া গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে মো. ইয়াকুব আলী (৪১)কে আটক করা হয়।
এসময় তাদের বাড়ি তল্লাশী করে যৌথবাহিনী ০১টি পিস্তল, ০১টি এলজি, ০১টি পিস্তলের ম্যাগজিন, ০২ রাউন্ড পিস্তল এ্যামুনেশন, ০১টি ল্যাপটপ চার্জার, ১০টি ইয়াবাটেবলেট, ১৬টি মোবাইলফোন, ০১টি ধারালো ছুরি, ০১টি ব্যানার, ০২টি ব্যবহ্রত ডায়েরি, দেড় লিটার দেশীয় মদ, ০১টি জুয়া বোর্ড, ক্যাম্পে ব্যবহৃত ০৩টি মশারী ও গুরুত্বপূর্ণ তথ্যসংবলিত নথি উ্দ্ধার করা হয়।
এব্যাপারে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, আটক আসামীদের থানায় হস্তান্তর করা হয়নি।

পড়ে দেখুন

কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

॥ ডেস্ক রিপোর্ট ॥ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঐতিহাসিক ভাষা আন্দোলনের শহীদদের …