শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / এরশাদের ৫৯ দলীয় জোট

এরশাদের ৫৯ দলীয় জোট

৫৮টি দল নিয়ে সম্মিলিত জাতীয় ঐক্যজোট গড়ল জাতীয় পার্টির (জাপা)। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই জোটের ঘোষণা দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জাপাসহ এই জোটে মোট দল ৫৯।

এরশাদ জানান, নতুন এই রাজনৈতিক জোটের প্রধান মুখপাত্র হিসেব কাজ করবেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

এর আগে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বিএনএ এবং জাতীয় ইসলামী মহাজোট নিয়ে ‘সম্মিলিত জাতীয় ঐক্যজোট’ নামে নয়া একটি রাজনৈতিক মোর্চা গঠন করার সিদ্ধান্ত নেন এরশাদ। এ নিয়ে একাধিক বৈঠকও করেন তিনি।

সর্বশেষ শনিবার রাতে দলগুলোর শীর্ষ নেতাদের নিয়ে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের গুলশানের বাসভবনে বৈঠক অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এতে উপস্থিত ছিলেন।

প্রাথমিকভাবে এ জোটে দুটি রাজনৈতিক জোট ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থাকছে। সামনে আরও কয়েকটি নিবন্ধিত রাজনৈতিক দল এ জোটে যোগ দেবে।

বাংলাদেশ জাতীয় জোটে (বিএনএ) দল রয়েছে ২২টি, আর মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুকের নেতৃত্বে জাতীয় ইসলামী মহাজোটে ৩৫টি রাজনৈতিক দল রয়েছে দাবি করা হয়েছে। এর সঙ্গে জাতীয় পার্টি ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নিয়ে এরশাদের নতুন জোটে রাজনৈতিক দল ৫৯টি।

পড়ে দেখুন

যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে একুশে ফেব্রুয়ারি ও আন্তর্র্জাতিক মার্তৃভাষা দিবস উদযাপন

॥ বান্দরবান প্রতিনিধি ॥ বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে পালিত হচ্ছে অমর একুশে। একুশের প্রথম …