শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / তিন পার্বত্য জেলার প্রতিনিধিদের সাথে ভোরের কাগজের সম্পাদকের মতবিনিময়

তিন পার্বত্য জেলার প্রতিনিধিদের সাথে ভোরের কাগজের সম্পাদকের মতবিনিময়

॥ নন্দন দেবনাথ ॥ ভোরের কাগজের অগণিত পাঠকের কথা চিন্তা করে চট্টগ্রাম পাতা চলমান চট্টগ্রাম এবং অনলাইনে পার্বত্য চট্টগ্রামের জন্য আলাদা পেইজ করার ঘোষণা দিয়েছেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত। ভোরের কাগজ দেশের একটি জনপ্রিয় পত্রিকায়। অনেক ত্যাগ স্বীকার করে এই পত্রিকা এখনো পর্যন্ত টিকে আছে। এই পত্রিকা ঠিকে থাকার পিছনে অবদান রয়েছে বেশী আমাদের প্রতিনিধিদের। তিনি প্রতিনিধিদের ভালোভাবে কাজ করার আহবান জানান।
গতকাল বান্দরবানে তিন পার্বত্য জেলার প্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে ভোরের কাগজের প্রশাসনিক কর্মকর্তা সুজন কুমার নন্দী, রাঙ্গামাটির কাগজ প্রতিবেদক নন্দন দেবনাথ, খাগড়াছড়ির কাগজ প্রতিবেদক মংসাপ্র“ মারমা, বান্দরবান জেলা প্রতিনিধি মংসানু মারমা সহ রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলার উপজেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
শ্যামল দত্ত বলেন, ভোরের কাগজ স্বাধীনতা স্বপক্ষের কথা বলে বলেই আজ দেশের মানুষের কাছে অনেক জনপ্রিয়। তিনি বলেন এমনো অনেক নিউজ আছে যে নিউজ গুলো প্রকাশের কারণে আমাদের অনেক রক্ত চক্ষু সহ্য করতে হয়। তার পরও আমরা আমাদের নীতির কাছে অটল রয়েছি। আমরা কারো রক্ত চক্ষুকে ভয় করি না। তিনি বলেন, প্রতিনিধিরা সেই সম্মান টুকু ধরে রাখতে হবে। ভোরের কাগজ কখনো কারো কাছে মাথা নত করে না এবং করবেও না। তিনি প্রতিনিধিদের আরো ভালোভাবে কাজ করার আহবান জনান।
এর আগে সম্পাদক শ্যামল দত্ত তিন পার্বত্য জেলার উপজেলা প্রতিনিধিদের কথা শুনেন এবং বেশ কিছু দিক নির্দেশনা প্রদান করেন।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …