শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রাতিষ্ঠানিক অনলাইন কার্যক্রমের উদ্বোধন

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রাতিষ্ঠানিক অনলাইন কার্যক্রমের উদ্বোধন

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রাতিষ্ঠানিক কার্যক্রম অনলাইনে চালু করা হয়েছে। বোর্ডের ভাইস চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) তরুন কান্তি ঘোষ মঙ্গলবার রাঙ্গামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এই অনলাইন কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় বোর্ডের সদস্য শাহিনুল ইসলাম যুগ্ন সচিব, মোঃ মনজুরুল আলম যুগ্ন সচিব, নুরুল আলম চৌধুরী যুগ্ন সচিব, আশিষ কুমার বড়–য়া উপ সচিব, মোঃ ইয়াছিন উপ সচিব, আই সি ডি পি’র অতিরিক্ত পরিচালক জানে আলম, মোহাম্মদ মজিবুল আলম নিবার্হী প্রকৌশলীসহ বোর্ডের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় উদ্বোধনী বক্তব্যে বার্ডের ভাইস চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) তরুন কান্তি ঘোষ বলেন, এই অনলাইন সুবিধার ফলে এখন থেকে দূর্গম প্রত্যন্ত এলাকা থেকে কষ্ট করে এসে বোর্ডে প্রকল্প প্রস্তাব বা স্কিন জমা দিতে হবে না। এখন যে কেউ অনলাইনে উন্নয়ন বোর্ডে প্রকল্প প্রস্তাব আবেদন করতে পারবেন। এ অনলাইন কার্যক্রম চালুর ফলে এই অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠির আর্থ-সামাজিক উন্নয়নের পাশপাশি বোর্ডের টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জন সম্ভব হবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …