শিরোনাম
প্রচ্ছদ / খেলা / পুলিশের খাঁচায় ‘ক্লোন’ মেসি

পুলিশের খাঁচায় ‘ক্লোন’ মেসি

স্পোর্টস ডেস্কঃ-ভালো করে না দেখলে দুইজনকে আলাদা করাই মুশকিল। দুজনের চেহারাই এক রকম। যেন একজন আরেকজনের ‘ক্লোন কপি’। এদের একজন আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি, অপরজন ইরানী ছাত্র রেজা পারাসটেশ। যাকে নিয়ে দেশটিতে তৈরি হয়েছে বিভ্রান্ত আর উন্মাদনার। আর তা ঠেকাতেই রেজা পারাসটেশকে আটক করেছেন ইরানী পুলিশ। এমনকি জব্দ করা হয়েছে তার গাড়িটিও। বুধবার (১০ মে) এমনই এক খবর প্রকাশ করেছে বিবিসি বাংলা।
আটক ২৫ বছর বয়সী রেজা পারাসটেশের বাড়ি ইরানের হামাদেন শহরে।
কয়েক মাস আগে থেকে ওই শহরে তাকে নিয়ে শুরু হয় এই উত্তেজনা। বার্সেলোনার দশ নাম্বার জার্সি গায়ে রেজার একটি ছবি তোলেন তাঁর বাবা। ছবিতে তাকে দেখাচ্ছিল একদম মেসির মতো। রেজা এরপর মেসির মতো দাড়ি রাখতে শুরু করেন, চুলও কাটেন মেসির মতো করে। এবার যেন তাকে আর মেসি ছাড়া আর কিছু বলে ভাবা যাচ্ছিল না।
সেসময় বার্তা সংস্থা এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে বিড়ম্বনার মুখে পড়ার কথা বলেছিলেন রেজা। তিনি বলেছিলেন, ‘সবাই আমাকে একজন ইরানী মেসি বলে গণ্য করতে লাগলো। মেসি যা যা করে, আমাকে তার সবকিছু অনুকরণ করতে হবে, সেটাই তারা চাইছিল। আমি যখন কোন জায়গায় যাচ্ছি, সবাই রীতিমত হতভম্ব হয়ে যাচ্ছে। তবে, আমি খুশি যে আমাকে দেখে লোকজন এতটা আনন্দ পাচ্ছে। তাদের আনন্দ দেখে আমিও অনেক উৎসাহ পাচ্ছি।’

পড়ে দেখুন

মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী

॥ ডেস্ক রিপোর্ট ॥ দেশের স্বাধীনতা অর্জনে মুক্তিযোদ্ধাদের মহান আত্মত্যাগের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ …