শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা গেলেই ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পুরণ হবে ——–কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা গেলেই ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পুরণ হবে ——–কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

॥ মাটিরাঙ্গা প্রতিনিধি ॥ প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা গেলেই ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পুরণ সম্ভব হবে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে বাংলাদেশ এখন বহুদুর এগিয়ে গেছে।
মঙ্গলবার (২৩ মে) বেলা সাড়ে ১১টায় মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত ‘ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’ সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। নানা আয়োজনের মধ্য দিয়ে মাটিরাঙ্গায় শেষ হলো দ্বিতীয় বারের মতো মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন সপ্তাহব্যাপী এই মেলার আয়োজন।
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মেলার সমাপনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।
খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরো বলেন, আমাদেরকে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে। প্রযুক্তি ব্যবহার করেই নিজেদের আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনতে হবে। তিনি শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ আামাদের যে আলো দেখিয়েছে তা সবার মাঝে ছড়িয়ে দেয়ার আহবান জানান।
অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুন অর রশীদ ফরাজী, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফারুক হোসেন লিটন, মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: জহিরুল ইসলাম খোন্দকারসহ নির্বাচিত জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে মেলায় অংশগ্রহণকারীদের মধ্যে শ্রেষ্ঠ স্টল, মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন সরকারী-বেসরকারী বিভাগ-দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান ও কুইজ বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ ও সনদ বিতরণ করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …