শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানের রোটারি ক্লাবকে পিএইচপি কতৃক এ্যাম্বুলেন্স হস্তান্তর

বান্দরবানের রোটারি ক্লাবকে পিএইচপি কতৃক এ্যাম্বুলেন্স হস্তান্তর

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য বলেন,রোটারী ক্লাবের সকল কর্মকান্ডকে সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য মানব সেবাই তাদের আরো নিবেদিত হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন,আজ আমাদের মাঝে এক আলোকিত মানুষ পি.এইচ.পি ফ্যামিলি এর চেয়ারম্যান আলহাজ্ব সূফি মিজানুর রহমানকে পেয়ে আমরা আনন্দিত,তিনি জীবনে বহু কঠিন সময় পার করে আজ এই স্থানে এসেছেন,তিনি দাতা হিসেবে যে এ্যাম্বুলেন্সটি দিলেন সেটি আমাদের সকলের বিপদে কাজে আসবে। আমি তাঁর উত্তর উত্তর উন্নত জীবন ও সু-স্বাস্থ্য কামনা করি। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আলহাজ্ব সুফী মিজানুর রহমানের প্রশংসা করে আরো বলেন, পিএইচপি গ্রুপ পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে।
পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফী মিজানুর রহমান বলেছেন, পার্বত্য এলাকার বেকার যুবকদের প্রশিক্ষিত করতে পিএইচপি গ্রুপের সহায়তায় বান্দরবানে একটি আন্তর্জাতিক মানের টেকনিক্যাল স্কুল নির্মাণ করা হবে । পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আরো বলেন, পার্বত্য এলাকার মানুষ খুবই কর্মঠ। দেশে দক্ষ জনশক্তি গড়ে তুলতে হলে প্রশিক্ষনের কোন বিকল্প নেই। বেকার যুবকরা দক্ষ প্রশিক্ষণের মাধ্যমে দেশকে অনেক দুর এগিয়ে নিতে পারবে।
গতকাল শুক্রবার সকাল ১১টায় আলহাজ্ব সুফী মিজান ফাউন্ডেশন পি.এইচ.পি ফ্যামিলি কর্তৃক বান্দরবানের রোটারী ক্লাবকে একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এ্যাম্বুলেন্স হস্তান্তর উপলক্ষে বান্দরবান শহরের কাছে লালমোহন বাহাদুরের বাগান এলাকায় ভেনাস রিসোর্টের সভাকক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রোটারী ক্লাব অব বান্দরবানের সদস্য রোটারিয়ান মোজাম্মেল হক লিটনের সঞ্চালনায় রোটারী ক্লাব অব বান্দরবানের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফী মিজানুর রহমান, জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক, পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সিং ইয়ং ¤্রাে, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা। এসময় অনুষ্ঠানে রোটারী ক্লাব অব বান্দরবানের সদস্য রোটারিয়ান মোহাম্মদ ইসমাইল, রোটারিয়ান মো: আব্দুল আজিজ, রোটারিয়ান মো: মহিউদ্দিন, রোটারিয়ান নাজঁমুল হাসান ভুঞাঁ, রোটারিয়ান নাছিরুল আলম, রোটারিয়ান আনিসুর রহমান সুজন, মোঃ শফিকুর রহমান বাবুল, রোটারিয়ান আনোয়ার হোসেন ,রোটারিয়ান জামাল আব্দুল নাছের, রোটারিয়ান সুব্রত দাশ ঝন্টু ,রোটারিয়ান আশুতোষ দাশ, রোটারিয়ান তরুন কান্তি দাশ,রোটারিয়ান ফারুক চৌধুরী সহ রোটারী ক্লাবের সকল সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …