শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

বান্দরবানে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

বান্দরবানঃ-বান্দরবানে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে।  (৮ মে) সকাল ৮টায় দিবসটি উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু  মুক্ত মঞ্চ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের আয়োজনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্টানের আয়োজন করা হয়।

বান্দরবান রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি রহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্য সা প্রু, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো: হারুন-অর-রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মো: মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান। এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক এ কে এম জাহাঙ্গীর সহ অনেকে।
আলোচনা সভায় অতিথিরা বলেন, রেড ক্রিসেন্ট মানবতার সেবায় নিয়োজিত। আত্ম মানবতার সেবাই রেড ক্রিসেন্ট মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে বন্ধুর মত পাশে থাকে যে কোন কিছুতে। দেশের নিপিড়ীত মানুষের কাছে সেবা পেীঁছে দেয়ার জন্য রেড ক্রিসেন্ট ব্রত গ্রহন করেছে। তাই সকলের সহযোগীতা ও আন্তরিকতা পাশে থাকলে রেড ক্রিসেন্টের কার্যক্রম আরো গতিশীল করা যাবে বলে মনে করেন বক্তারা।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …