শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / বান্দরবানে যানবাহনের চালকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বান্দরবানে যানবাহনের চালকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বান্দরবানে যানবাহনের চালকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় চালকেরা। বুধবার (৩ মে) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে বান্দরবান জীপ, কার, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ব্যানারে বিভিন্ন চালক শ্রমিক সমিতির নেতৃবৃন্ধরা এই মানববন্ধনে অংশ নেয়। ঘন্টাব্যাপী এই মানববন্ধনে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন যানবাহনের চালকেরা এতে অংশ নেয়।
বান্দরবান জীপ, কার, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মো:হারুনের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মো:কামাল হোসেন, সাবেক সহ সভাপতি দিলীপ কুমার দাশ, মো:আবুল কাশেম,উচনু মার্মা,জয় মার্মা, পুলুসে মার্মা,সামং মার্মা, উসানু মার্মা, হালানুমং মার্মা, রশীদ আহম্মদ, মোহাম্মদ হারুণ, মো:আলমগীর, মো:আকতারুজামান বাবুসহ প্রমুখ।
এসময় বক্তরা বলেন, বান্দরবান একটি পর্র্যটন নগরী। বান্দরবানের পর্যটনের উন্নয়নে বিভিন্ন চালকের অংশ নেয়। এসময় বক্তারা আরো বলেন, প্রতিদিন দূর দুরান্ত থেকে আসা পর্যটকদের বিভিন্ন পর্যটনস্পট সমুহে নিরাপদে ভ্রমন শেষে নিজ নিজ গন্তব্যে পৌঁছে দিতে যানবাহনের চালকেরা আপ্রাণ চেষ্টা করে, কিন্তুু হঠাৎ করে যানবাহন চালকদের ওপর সন্ত্রাসীদের হামলায় চালকদের মনে ভীতির সৃষ্টি হয়েছে। মানবন্ধনে বক্তারা অবিলম্বে,যানবাহন চালকদের ওপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও তাদের যথাযথ শাস্তি দাবি করেন।
আগামী ১৫ জুনের মধ্যে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে যথাযথ শাস্তি প্রদান করা না হলে বান্দরবান জেলায় অনির্দিষ্টকালের জন্য হরতাল ও অবরোধসহ বৃহত্তর কর্মসুচী নেয়া হবে বলে মানববন্ধনে ঘোষনা দেন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্ধরা।
উল্লেখ্য, গত ২৭ এপিল রাতে এক অনুষ্টান শেষে রোয়াংছড়ি থেকে বান্দরবান ফেরার পথে যানবাহনের চালকদের ওপর সন্ত্রাসীরা হামলা করে এবং এঘটনায় পাঁচজন চালক গুরুত্বর আহত হয়ে এখন ও হাসপাতালে ভর্তি রয়েছে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …