শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / শিক্ষকদের ১১তম গ্রেডে বেতন প্রদানসহ ৫ দফা দাবি আদায়ে মাটিরাঙ্গায় মানববন্ধন

শিক্ষকদের ১১তম গ্রেডে বেতন প্রদানসহ ৫ দফা দাবি আদায়ে মাটিরাঙ্গায় মানববন্ধন

মাটিরাঙ্গাঃ-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দ্বিতীয় শ্রেণীর কর্মকর্তার পদমর্যাদা পূর্ণাঙ্গ বাস্তবায়ন ও সহকারী শিক্ষকদের ১১তম গ্রেডে বেতন প্রদানসহ ৫ দফা দাবি আদায়ে মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মানববন্ধন করেছে।
বৃহস্পতিবার (১১ মে) বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। দাবী আদায়ের লক্ষ্যে ঘন্টা ব্যাপী মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: এরশাদ আলী, সাধারন সম্পাদক মংসাথোয়াই মারমা, স্কাউট সম্পাদক মো: মুছা মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।
মানববন্ধনে শান্তিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রবিউল ইসরাম. সহকারী শিক্ষক সমিতির নেতা কাজী মো: সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক মো: জাকির হোসেন, মো: নাদেরুজ্জামান, শিক্ষক নেতা মো: আবদুল গফুর প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
গত ৯ মার্চ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে বেতন স্কেল সহকারী শিক্ষকদের হতাশ করেছে উল্লেখ করে বেতন বৈষম্যের অবসান না হওয়া পর্যন্ত নিয়মতান্ত্রিক ও শান্তিপুর্ণ আন্দোলনের ঘোষণা দেন শিক্ষক নেতারা। তারা বলেন, প্রাথমিক শিক্ষা শিক্ষা বিভাগের প্রাণ হলেও সরকার আমাদের দাবী আদায়ে আন্তরিকতার পরিচয় দেয়নি। তারা অবিলম্বে প্রাথমিক শিক্ষকদের ৫দফা দাবী মেনে নেয়ারও আহবান জানান।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …