শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে পিবিসিপি’র বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নয়ন’র হত্যাকারীদের গ্রেফতারে ৪৮ঘন্টার আল্টিমেটাম

খাগড়াছড়িতে পিবিসিপি’র বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নয়ন’র হত্যাকারীদের গ্রেফতারে ৪৮ঘন্টার আল্টিমেটাম

॥ খাগড়াছড়ি সংবাদদাতা ॥ খাগড়াছড়িতে মোটর সাইকেল চালক নুরুল ইসলাম নয়নের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ (পিবিসিপি)। শুক্রবার বেলা ১১টায় খাগড়াছড়ি শহরের শাপলা চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে আদালত সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। মিছিল শেষে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন পিবিসিপি’র কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব আব্দুল মজিদ। আগামীকাল শনিবার বেলা ১০টায় খাগড়াছড়ির প্রত্যেকটি উপজেলা বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়। আগামী ৪৮ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিঁয়ারী দেয়া হয় মানববন্ধন থেকে।
উল্লেখ্য, গতকাল (বৃহস্পতিবার) দুপুর ১২টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক আব্দুল মোহাম্মদ আব্দুল হান্নান জানান, দুপুর ১২টার দিকে রাস্তার পাশে একটি লাশ পড়ে আছে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। ২৪/২৫ বছর বয়সের যুবকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কোথাও হত্যার পর লাশটি রাস্তার পাশে ফেলে যেতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …