শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / নিহত সেনা কর্মকর্তা ও সদস্যদের জানাযা সম্পন্ন

নিহত সেনা কর্মকর্তা ও সদস্যদের জানাযা সম্পন্ন

রাঙামাটিতে পাহাড় ধসে নিহত ২ সেনা কর্মকর্তা ও ২ সেনাসদস্যের নামাজে জানাযা সম্পন্ন হয়েছে। ঢাকা সেনানিবাসে সেনা কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে বাদ জোহর নামাজে জানাযা হয়। এতে অংশ নেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজসহ সশস্ত্রবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জানাযা শুরুর আগে দেওয়া বক্তব্যে নিহত সেনা কর্মকর্তা মেজর মাহফুজুল হক ও ক্যাপ্টেন মো. তানভির সালামের বাবা দেশের সেবায় তাদের ছেলে জীবন উৎসর্গ করায় গর্ববোধ করেন। সবার কাছে ছেলের আত্মার মাগফিরাত কামনায় দোয়া চান। পরে জানাযা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার রাঙ্গামাটিতে পাহাড় ধসের ঘটনায় উদ্ধার কাজে গিয়ে নিহত হন মেজর মাহফুজ, ক্যাপ্টেন তানভীর, করপোরাল মোহাম্মদ আজিজুল হক ও সৈনিক শাহীন আলম।মঙ্গলবার ভোরে মানিকছড়িতে পাহাড় ধসে মাটি ও গাছ পড়ে চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়ক বন্ধ হয়ে যায়। তাৎক্ষণিকভাবে জোন সদরের নির্দেশে মানিকছড়ি আর্মি ক্যাম্প থেকে সেনাবাহিনীর একটি দল ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করতে উদ্ধার কার্যক্রম শুরু করে।

সকাল ১১টার দিকে উদ্ধারস্থলের পাহাড়ের একটি বড় অংশ তাদের ওপর ধসে পড়লে তারা মূল সড়ক থেকে ৩০ ফিট নিচে পড়ে যান। পরে আরেকটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে দুই সেনা কর্মকর্তাসহ চার জন সেনাসদস্যকে নিহত উদ্ধার করে। একই সঙ্গে আহত ১০ জন সেনাসদস্যকেও উদ্ধার করা হয়।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …