শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / বিজিবির সহযোগিতায় দীর্ঘ ১১ দিন পর চালু হলো বড়ইছড়ি-ঘাগড়া

বিজিবির সহযোগিতায় দীর্ঘ ১১ দিন পর চালু হলো বড়ইছড়ি-ঘাগড়া

॥ কাপ্তাই সংবাদদাতা ॥ দীর্ঘ ১১ দিন পর চালু হলো বড়ইছড়ি-ঘাগড়া সড়ক। প্রবল বর্ষনে সড়কের বেশ কয়েকটি স্থানে বড় বড় পাহাড় ধ্বসের কারণে গত ১৩ জুন থেকে কাপ্তাই এর বড়ইছড়ি – ঘাগড়া সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সড়ক ও জনপদ বিভাগ এবং কেপিএম এর সহোযোগিতায় কাপ্তাই ১৯ বিজিবির সদস্যদের প্রানান্তকর চেষ্টার পর আজ( শনিবার) থেকে বড়ইছড়ি – ঘাগড়া সড়কের ১৫ কিমি এলাকার যান চলাচল স্বাভাবিক হয়।
এর আগে গতকাল পর্যন্ত বড়ইছড়ি হতে সাফছড়ি এলাকায় হালকা যানবাহন চলাচল করে। ১৯ বিজিবির জোন এনসিও অরুপ সাহা আজ এই প্রতিবেদকে জানান অধিনায়কের সার্বিক নির্দেশে বিজিবির সদস্যরা গত ১২ দিন ধরে এই সড়কে যান চলাচলের জন্য ঝড় বৃষ্টি উপেক্ষা করে এই সড়কে যান চলাচলের উপযোগী করে।
কাপ্তাই উপজেলা পরিষদ চেযারম্যান দিলদার হোসেন জানান দীর্ঘ সময়ের দু:খ দূর্দশার অবসান ঘটিয়ে এই সড়কে যান চলাচল স্বাভাবিক হওয়ায় এলাকার মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। বড়ইছড়ি সিএনজি অটো রিক্সা সমিতির সাধারন সম্পাদক– আবুল হাসেম সংশ্লিষ্ট সকলকে সমিতির পক্ষ হতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ঈদের আগে এই সড়কে যান চলাচল স্বাভাবিক হওয়ায় এই সড়কে চলাচলকারী জনগন বিজিবিকে ধন্যবাদ জানিয়েছেন

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …