শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গায় বিশেষ আইন-শৃঙ্খলা সভায় বক্তারা গুজবে কান না দিয়ে সকলকে সতর্ক থাকতে হবে

মাটিরাঙ্গায় বিশেষ আইন-শৃঙ্খলা সভায় বক্তারা গুজবে কান না দিয়ে সকলকে সতর্ক থাকতে হবে

॥ মাটিরাঙ্গা প্রতিনিধি ॥ পাহাড়ে একটি বিশেষ মহল পাহাড়ী-বাঙ্গালী সম্প্রীতি বিনষ্ট হয় এমন গুজবে কান না দিয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়ে বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামের কোথায় কি ঘটছে তা চিন্তা না করে মাটিরাঙ্গার সম্প্রীতি সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার ঘোষনা দেন বিভিন্ন পর্যায়ের বক্তারা।
আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকলে পক্ষান্তরে মাটিরাঙ্গার মানুষই ভালো থাকবে বলে মন্তব্য করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি।  অন্যদিকে পাহাড়ে বসবাসকারী পাহাড়ী-বাঙ্গালী জনগোষ্ঠির সুখে-অসুখে পাশে থেকে মানুষের জন্য সেনা-বিজিবি ও পুরিশ কাজ করছে মন্তব্য করে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ খালিদ আহমেদ পিএসসি বলেন, আমাদের শত্রু নয় বন্ধু ভাবতে শিখুন।  বৃহস্পতিবার বেলা বারটার দিকে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত বিশেষ আইন-শৃঙ্খলা সভায় তারা এসব কথা বলেন।
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি. এম মশিউর রহমান‘র সভাপতিত্বে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, বড়নাল ইউনিয়নের চেয়ারম্যান মো: আলী আকবর,  মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও ধলিয়া মৌজার হেডম্যান চাইলাপ্রু চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন,
একটি মহল চায়না এখানকার মানুষ সুখে-শান্তিতে থাকুক আর তাই সে মহলটি পাহাড়ের বিভিন্ন স্থানে পরিকল্পিত ভাবে নাশকতা সৃষ্টি করে ফায়দা হাসিলের চেষ্ঠা করছে।  কোন ধরনের গুজবে কান না দিয়ে মাটিরাঙ্গার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …