শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / রাঙ্গামাটি আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৬ দফা ও ইফতার মাহফিল

রাঙ্গামাটি আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৬ দফা ও ইফতার মাহফিল

॥ নিজস্ব প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে বলে একটি মহল দেশকে অস্থিতিশীল করে তুলতে কাজ করছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, দেশের এই সকল স্বার্থান্বেষী মহলের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের আহবান জানান।
গত ৭ জুন ঐতিহাসিক ৬ দফা আন্দোলণ দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটির কুমার সমিত রায় জিমনেসিয়াম প্রাঙ্গনে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে মহিলা সংদস সদস্য ফিরোজা বেগম চিনু, ১৪ দলের নেতা ফজলে হোসেন বাদশা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা সহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
স্বাস্থ্য মন্ত্রী আগামী নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের আহবান জানিয়ে বলেন, এখন আর ঘরে বসে থাকার কোন সময় নেই। পার্বত্য রাঙ্গামাটির আসানটি আবারো উদ্ধার করে নিতে হবে। দলের কে কাজ করছে কে করছে না সে দিকে না তাকিয়ে সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকার জন্য কাজ করতে হবে।
পরে আওয়ামীলীগের উদ্যোগে এক ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …