শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / ৪ হাজার দুর্গত মানুষকে ঈদের নতুন কাপড় দিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসন ও সেনাবাহিনী

৪ হাজার দুর্গত মানুষকে ঈদের নতুন কাপড় দিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসন ও সেনাবাহিনী

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটিতে পাহাড় ধ্বসের ঘটনায় দুর্গূতদের ত্রাণ সাহায্য অব্যাহত রয়েছে। গত ২৫ জুন সকাল থেকে রাঙ্গামাটি জেলা প্রশাসন, সেনাবাহিনী, আওয়ামীলীগের পক্ষ থেকে ঈদের নতুন কাপড় বিতরণ করা হয়েছে। রাঙ্গামাটির ১৯ টি আশ্রয় কেন্দ্র এবং উপজেলার দুর্গম ৪ হাজার মানুষকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নতুন কাপড় এবং রাঙ্গামাটির শহরে সেনাবাহিনী পরিচালিত আশ্রয় কেন্দ্র গুলোতে নতুন কাপড় দিয়েছেন।
এদিকে রাঙ্গামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে ১৯ টি আশ্রয় কেন্দ্রে আশ্রিত পরিবারের সকল সদস্যের মাঝে নতুন কাপড় বিতরণ করেছে। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান সকলেরহাতে নতুন কাপড় তুলে দেন।
এছাড়া রাঙ্গামাটি সেনাবাহিনীর পক্ষ থেকে সেনাবাহিনী পরিচালনাধীন ৭ টি আশ্রয় কেন্দ্রে সকল আশ্রীতদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করেছে। আজ সকালে রাঙ্গামাটি সরকারী কলেজে রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক ও তার পতœী বাংলাদেশ বেতার রাঙ্গামাটি কেন্দ্রে আশ্রীতদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করে।
এছাড়া গতকাল বিকালে প্রথম বারের মতো রাঙ্গামাটি পৌর এলাকার উলুছড়ি ও কাটা পাহাড় এলাকার উপজাতীয় দুর্গতরা ত্রাণ সামগ্রী পেয়েছে। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান ক্ষতিগ্রস্থদের ত্রাণ সমাগ্রী বিতরণ করেন।
অপরদিকে স্থানীয় এনজিও সংস্থা গ্রীন হিল রাঙ্গামাটির প্রতিটি আশ্রয় মহিলাদের সামগ্রী বিতরণ করেছে।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …