শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / কাপ্তাইয়ে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের মাঝে দীপঙ্কর তালুকদারের ত্রাণ বিতরণ

কাপ্তাইয়ে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের মাঝে দীপঙ্কর তালুকদারের ত্রাণ বিতরণ

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥ সাম্প্রতিক পাহাড় ধসে কাপ্তাইয়ে ১৮জন নিহত, শতাধিক আহত এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ নারী পুরুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন পার্বত্য মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি আসনের প্রাক্তন সাংসদ দীপঙ্কর তালুকদার।
বুধবার (৫ জুলাই) দীপঙ্কর তালুকদার চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ, ওয়া¹া ইউনিয়ন পরিষদ এবং কাপ্তাই ইউনিয়ন পরিষদে ক্ষতিগ্রস্থদের হাতে ত্রাণ তুলে দেন। প্রথমে তিনি কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নে ত্রাণ বিতরণ করেন। চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী জানান, চন্দ্রঘোনায় ৯৮জন ক্ষতিগ্রস্থের মাঝে দীপঙ্কর তালুকদার ত্রাণ তুলে দেন। পরে তিনি ওয়া¹া ইউনিয়নে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে দীপঙ্কর তালুকদার বলেন, প্রবণ বর্ষণে সমগ্র রাঙ্গামাটি জেলায় ভয়াবহ যে পাহাড় ধস হয় তাতে ১২০ জনের প্রাণ হানিসহ বিপুল সংখ্যক লোকজন বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে আওয়ামীলীগ সব সময় হতাহত ও ক্ষতিগ্রস্থদের পাশে থেকে তাদের সহযোগিতা দেবার চেষ্টা করে যাচ্ছে। প্রাকৃতিক দূর্যোগে প্রাণ হারানো ছাড়া অন্য কোনভাবে কেউ যাতে সমস্যায় না পড়েন সে জন্য সরকারের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ভবিষ্যতেও যে কোন সময় আওয়ামী লীগ সরকার জনগণের পাশে সার্বক্ষনিকভাবে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
ওয়া¹া ইউনিয়নে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, ইউপি চেয়ারম্যান চিরনজিত তনচংগ্যা, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য থোয়াইচিং মারমা, কাপ্তাই উপজেলার প্রাক্তন চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, কেপিএমের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ড. এম. এম. এ. কাদের, মহাব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর হোসেন খানসহ স্থানীয় অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …