শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / প্রিয় মীরসরাই পত্রিকা অফিস পরিদর্শন করলেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক ‘বস্তুনিষ্ঠতাই হচ্ছে সাংবাদিকতার বৈশিষ্ট্য’ – কে,এম, মকছুদ আহমদ

প্রিয় মীরসরাই পত্রিকা অফিস পরিদর্শন করলেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক ‘বস্তুনিষ্ঠতাই হচ্ছে সাংবাদিকতার বৈশিষ্ট্য’ – কে,এম, মকছুদ আহমদ

॥ মীরসরাই প্রতিনিধি ॥ রাঙ্গামাটির সর্ব প্রথম পত্রিকা দৈনিক গিরিদর্পণ ও সাপ্তাহিক বনভুমির সম্পাদক  এ,কে, এম মকছুদ আহমদ বলেছেন, সাংবাদিকতার মূল বৈশিষ্ট্য হচ্ছে বস্তনিষ্ঠতা। সত্য সংবাদ জনসম্মুখে তুলে ধরাই হচ্ছে সাংবাদিকের প্রধান কাজ। সত্য যত কঠিন হোক না কেন তা জনসম্মুখে তুলে ধরা উচিত। মীরসরাই থেকে প্রকাশিত প্রিয় মীরসরাই পত্রিকা অফিস পরিদর্শন কালে গতকাল (২৩.০৭.১৭) প্রিয় মীরসরাই অফিসে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ প্রবীণ সাংবাদিক জনাব এ,কে,এম মকছুদ আহমদ এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সাংবাদিকতা হচ্ছে ঝুঁকিপূর্ণ কাজ। জনগণের এবং এলাকার উন্নয়নে আপনাদেরকে নিরপক্ষ ও নিঃস্বার্থবান হয়ে কাজ করতে হবে। জনাব এ,কে,এম মকছুদ আহমদ প্রিয় মীরসরাই পত্রিকার উজ্জল ভবিষ্যৎ কামনা করে কর্তব্যরত সকলকে একনিষ্ঠভাবে কাজ করার পরামর্শ দেন। প্রিয় মীরসরাই পত্রিকার সম্পাদক মামুন-উর-রশীদ প্রিয় মীরসরাই পত্রিকার জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক নীরদ বরণ মন্ডল, মীরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনাব নুরুল আলম ও উদীয়মান কলম সৈনিক প্রিয় মীরসরাই পত্রিকার সহযোগী ও অনলাইন সম্পাদক আর.জে রিয়াজ সহ প্রিয় মীরসরাই এর সংবাদ দাতাগণ।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …