শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটি মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুকে সংবর্ধনা

রাঙ্গামাটি মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুকে সংবর্ধনা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য অঞ্চলে আওয়ামীলীগের প্রার্থীকে হারাতে গত নির্বাচনের মতো এবারো বিপুল অস্ত্র নিয়ে একটি মহল তৎপরতা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন রাঙ্গামাটির মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। তিনি বলেন, আমাদের অস্ত্রের জোর না থাকলেও আমাদের বুক ভরা ভালোবাসা নিয়ে ভোটাদের মন জয় করে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে এই রাঙ্গামাটি আসন উপহার দেয়া হবে। তিনি জনগনের কাছে আওয়ামীগের নৌকা মার্কা নিয়ে জোর প্রচারণা চালানোর আহবান জানান।
মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য মনোনিত হওয়ায় আজ সোমবার রাঙ্গামাটি মহিলা আওয়ামীলীগের দেয়া এক সংবর্ধনার জবাবে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি মহিলা আওয়ামীলীগ সহ-সভাপতি ঝর্ণা খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পরিষদ সদস্য মনোয়ারা জাহান, জেলা মহিলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোহিতা দেওয়ান (রিপা) বক্তব্য রাখেন।
এর আগে মহিলা সংসদ সদস্য ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ফিরোজা বেগম চিনু রাঙ্গামাটি এসে পৌছালে তাকে রাঙ্গামাটির প্রবেশ মুখে ফুলের শুভেচ্ছা জানান মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা পরে তিনি রাঙ্গামাটি শহীদ মিনার এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …