শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / ১০ জুলাই ২০১৭ইং দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদের ৭৩ তম জন্মদিনে (বনপা)’র পক্ষ থেকে শুভেচ্ছা

১০ জুলাই ২০১৭ইং দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদের ৭৩ তম জন্মদিনে (বনপা)’র পক্ষ থেকে শুভেচ্ছা

১০ জুলাই পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা ও সংবাদপত্রের পথিকৃৎ এবং পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম প্রচারবহুল পত্রিকা সাপ্তাহিক বনভূমি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৭৩ তম জন্মদিন। এ জন্মদিনে রাঙ্গামাটির সর্বস্তরের মানুষ অংশ নিয়ে দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৭৩ তম জন্মদিন এর শুভেচ্ছা বিনিময় করেন।
এ উপলক্ষে জনাব এ কে এম মকছুদ আহমেদকে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র পক্ষ থেকে শুভেচ্ছা ও অনিনন্দন জানিয়েছেন এবং দির্ঘায়ু কামনা করেছেন বনপা চট্টগ্রামের সভাপতি জনাব হাদিদুর রহমান ও সাধারণ সম্পাদক এম কে মোমিনসহ হারুন অর রশিদ, ফরহাদ আমিন ফয়সাল, মো ঃ সাইফুল ইসলাম, মো : মেজবাহ উদ্দিন, সামশুল করিম লাভলু, এ্যাডভোকেট মো : খুরশিদ আলম, বনপা’র সকল নেতৃবৃন্দ।
কর্মময় জীবনে ১৯৬৬ সাল থেকে ১৯৬৯ ইং সালের অক্টোবর পর্যন্ত অবিভক্ত পার্বত্য চট্টগ্রামের বর্তমান কাউখালীর কলমপতির বেতছড়ি প্রাথমিক বিদ্যালয়, লংগদু সোনাই সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বরকলের গোরস্থান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অত্যন্ত দক্ষতার সহিত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। ঐ সময় তিনি প্রথমে কলমপতি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এবং পরবর্তীতে পার্বত্য চট্টগ্রাম জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক পদে অধিষ্টিত ছিলেন। ঐ সময় তিনি পার্বত্য চট্টগ্রাম রাঙ্গাামাটি, কাউখালীর কলমপতি, লংগদু, রামগড় এবং চট্টগ্রামের মীরসরাই, ও রাঙ্গুনিয়া, ফেনী, কুমিল্লার অন্তত পক্ষে দেড় হাজারেরও অধিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে নিয়োগ প্রদানে সহযোগিতা করে তাদের পরিবারের ভরণ পোষণের ব্যবস্থা করেছেন এদের মধ্যে অনেকেই বর্তমানে চাকুরীরত আছেন এবং অনেকেই অবসর গ্রহণ করে সুন্দর জীবন যাপন করছেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …