শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / আইন-শৃংখলা বিগ্নকারী যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা—–লে.কর্ণেল রোবায়েত

আইন-শৃংখলা বিগ্নকারী যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা—–লে.কর্ণেল রোবায়েত

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ আইন-শৃখলা বিগ্নকারী যেই হোক তাকে কোন প্রকার ছাড় দেয়া হবেনা মন্তব্য করে পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মোঃ রোবায়েত মাহমুদ বলেছেন, আসন্ন কোরবানের ঈদকে ঘিরে কেউ চাঁদাবাজির সাথে জড়িত হলে তার পরিনতি ভয়াবহ হবে।
বুধবার (২৩ আগষ্ট) সকালে গুইমারা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত পরিচিত ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সন্ত্রাসীদের অপতৎপরতা বন্ধে এবং এ অঞ্চলের সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনকে সাথে নিয়ে সেনাবাহিনীর তৎপরতা অব্যহত থাকবে।
গুইমারা উপজেলা চেয়ারম্যান উশেপ্রু মারমার সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রাণি ত্রিপুরা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জোবায়রুল হক, গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা আওয়ামিলীগ সভাপতি মোঃ জাহাঙ্গির আলম প্রমুখ। এছাড়াও পদস্থ সেনা কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …