শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / খাগড়াছড়িতে আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম শুরু

খাগড়াছড়িতে আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম শুরু

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথি হিসেবে সোমবার (৭ আগষ্ট) আনুষ্ঠানিকভাবে ফরম পুরণ করে নিজের সদস্যপদ নবায়নের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মংক্যচিং চৌধুরী এবং উপদেষ্ঠা নুরুনবী চৌধুরীসহ বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, আওয়ামী লীগ একটি পুরনো ঐতিহ্যবাহী দল। সম্মেলনের পরে আমাদের সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য আমাদের নেত্রী দিকনির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী কাজ চলছে। তিনি বলেন, আমরা এর মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দোরগোড়ায় নিয়ে যেতে চাই। এই কর্মসূচির মাধ্যমে যাতে আরো দক্ষ ও যোগ্য লোক বেরিয়ে আসে সেই চেষ্টা অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, এক মাসের মধ্যে প্রায় ১ লক্ষ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। প্রতিটি উপজেলা এবং ইউনিয়নসহ তৃণমুলে ২০টাকা ফি দিয়ে ফরম পুরনের মাধ্যমে দলে যোগদিতে পারবেন আগ্রহীরা। প্রধান অতিথি পরে বিভিন্ন উপজেলা সভাপতি সাধারণ সম্পাদকের হাতে সদস্য নবায়ন ফরম বই তুলে দেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …