শিরোনাম
প্রচ্ছদ / ব্রেকিং নিউজ / ধর্মকে নিয়ে রাজনীতি করা আওয়ামীলীগের পেশা নয়, আওয়ামীলীগ সকল সম্প্রদায়ের সংগঠন —- দীপংকর তালুকদার

ধর্মকে নিয়ে রাজনীতি করা আওয়ামীলীগের পেশা নয়, আওয়ামীলীগ সকল সম্প্রদায়ের সংগঠন —- দীপংকর তালুকদার

ধর্মকে নিয়ে রাজনীতি করা আওয়ামীলীগের পেশা নয়, আওয়ামীলীগ সকল সম্প্রদায়ের সংগঠন বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার, আমরা পার্বত্য অঞ্চলের সকল সম্প্রদায়ের মন্দির, মসজিদ, গীর্জা ও বিহার উন্নয়নের মাধ্যমে ধর্ম চর্চা করার সুযোগ করে দিয়েছি। আর এই সকল প্রতিষ্ঠানের মাধ্যমে যারা ধর্মের নামে রাজনীতি করে তারা সমাজের কোন মানুষ নয় বলে তিনি উল্লেখ করেন। তিনি বলেন, ভগবান শ্রী কৃষ্ণ যেমন কংসকে বধ করে মথুরা নগরীতে শান্তি ফিরিয়ে এনেছে। আমরা সেই রকম শান্তি কামনা করছি।
গতকাল ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমি উপলক্ষে রাঙ্গামাটির সনাতন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত কালে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য দীপংকর তালুকদার এ কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদ ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মুছা মাতব্বর, সদস্য ত্রিদীবি কান্তি দাশ, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সনতান সম্প্রদায়ের মুরব্বী ও সাবেক পূজা উ্দ্যাপন পরিষদের মাস্টার বাদল কান্তি দে, পূজা উদ্দযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজন, সাবেক সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত, সাবেক পরেশ মজুমদার, সনাতন সম্প্রদায়ের বিশিষ্ট জনরা এবং রাঙ্গামাটির বিভিন্ন মঠ মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদকএবং অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সনাতন সম্প্রদায়ের নেতৃবৃন্দ। এসময় পৌর এলাকার মঠ মন্দিরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পরে দীপংকর তালুকার উপস্থিত সকল সনাতনীদেরকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করান।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …