শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবানে ৮ হাজার ইয়াবা সহ ৪ জন আটক

বান্দরবানে ৮ হাজার ইয়াবা সহ ৪ জন আটক

॥ বান্দরবান প্রতিনিধি ॥ বান্দরবানে  ৮ হাজার ইয়াবা সহ ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে বান্দরবান সদর থানা পুলিশ। বুধবার রাত ১১.৪৫ মিনিটে গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা, সদর থানা ইনচার্জ রফিক উল্লাহ, এস আই বেলাল, সহ সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে বান্দরবান পৌরসভার ৯ নং ওয়ার্ড আমতলী টিএন্ডটি পাড়া থেকে কলা ও জাম্বুরা বোঝায় বাহি নীল রঙ্গের পিকাপ গাড়ি হইতে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে যার বর্তমান মূল্য ২৪,০০,০০০ লক্ষ টাকা।
আটককৃত আসামীরা হলেন (১) নুর আলম (৩৫),(২) আব্দুল হক (৪২),(৩)নূর হোসাইন (৩০),(৪) সৈয়দ আলম ( ৪৮) আসামী চারজনই  কক্সবাজার জেলার বাসিন্দা। বৃহস্পতিবার সকালে বান্দরবান পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে আসামীদের হাজির করা হয়।
পরিশেষে পুুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, সকল ধরনের অপরাধ ও মাদকের হাত থেকে বর্তমান সমাজকে রক্ষা করতে আমরা আইন-শৃঙ্খলা বাহিনী বদ্ধ পরিকর। ভবিষ্যতেও পুলিশের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …