শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / বান্দরবান পৌর আওয়ামীলীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

বান্দরবান পৌর আওয়ামীলীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যক্রমের সাথে মিল রেখে বান্দরবান শহর শাখা আওয়ামীলীগের আয়োজনে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম-২০১৭ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৫টায় বান্দরবান জেলা আওয়ামী লীগ এর কার্যালয়ের সামনে এই কার্যক্রমের আনুষ্ঠানি উদ্বোধন এবং আলোচনা সভার আয়োজন করা হয়।
বান্দরবান শহর শাখা আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ এর সভাপতিত্বে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী। এসময় আরো জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, বান্দরবান শহর শাখা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ সামশুল ইসলাম, জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাে, জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য ¤্রাসা খেয়াং, সদস্য তিংতিং ম্যা, ৪নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর, মহিলা আওয়ামীগের সভানেত্রী জহুুরা বেগম চৌধুরী, পৌর মহিলা আওয়ামীগের নেত্রী ও বান্দরবান পৌরসভার মহিলা কাউন্সিলর সালেহা বেগম, ৯নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আবুল কালাম, জেলা শ্রমিক লীগের নেতা সুগত প্রিয় বড়–য়া, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ, আওয়ামী লীগ এর অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে রাজনীতি করি, আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী, আগস্ট মাস শোক এর মাস এই শোককে শক্তিতে পরিনত করে আমাদেরকে দেশের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মোকাবিলা করতে হবে। আজ আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে উন্নত করেছে, আমাদের সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নতি হয়, আর বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালিন দেশে লুটপাট হয়েছে, সুতারাং আগামীতে ও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কা ভোট দিয়ে আমাদের প্রিয় নেতা পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কে ভোটের মাধ্যমে নির্বাচিত করে আগামীতে পূর্ন মন্ত্রীর বানানোর জন্য আহ্বান জানায়।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …