শিরোনাম
প্রচ্ছদ / গণমাধ্যম / রাঙ্গামাটিতে আবাসিক হোটেলে মাদকের রমরমা ব্যবসা, ইয়াবাসহ ম্যানেজার আটক

রাঙ্গামাটিতে আবাসিক হোটেলে মাদকের রমরমা ব্যবসা, ইয়াবাসহ ম্যানেজার আটক

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পর্যটন শহর রাঙ্গামাটিতে মাদকসেবীর সংখ্যা বেড়ে যাওয়ার আশঙ্কায় এবং উঠতি বয়সের তরুনদেরকে মাদকের হাত থেকে রক্ষায় শহরে মাদক ব্যবসার সাথে জড়িতদের বিরুদ্ধে আটদিনের বিশেষ অভিযান শুরু করেছে রাঙ্গামাটি কোতয়ালী থানা পুলিশ। থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়–য়ার নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে বুধবার (২৩ আগষ্ট) সকাল থেকে শুরু হয় এই অভিযান। এরই অংশ হিসেবে শহরের রিজার্ভ বাজারে অভিযান চালিয়ে আবাসিক হোটেল হিলসিটি থেকে হোটেল ম্যানেজার মফিজুর রহমান(৩৫)কে ইয়াবাসহ হাতেনাতে আটক করেছে থানা পুলিশের একটি টিম। এসময় ক্রেতাবেশী পুলিশ সদস্যের কাছে ইয়াবা বিক্রির সময় ৮৯ পিছ ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়–য়া।
তিনি জানান, থানার এএসআই মহিউদ্দিন, এএসআই প্রদীপ দাশ, এএসআই আনিসুর রহমান, এএসআই রামু চন্দ্র রায় ও এএসআই রশিদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে হোটেল হিলসিটি থেকে উক্ত মফিজুর রহমানকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৮৯পিছ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়েছে। থানার সেকেন্ড অফিসার এসআই লিমন বোস জানিয়েছেন, আটককৃতের বিরুদ্ধে ১৯০০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৯ এর (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। কোতয়ালী থানায় দায়েরকৃত মামলার নাম্বার হলো-১১। তারিখ-২৩/০৮/২০১৭ইং।
উল্লেখ্য, হোটেল হিল সিটিতে এরআগেও চলতি বছরের ১৩ই ফেব্রুয়ারি রাঙামাটি জেলা প্রশাসন কর্তৃক অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকাসহ নোংরা পরিবেশে হোটেল পরিচালনার অভিযোগে পতিতাসহ ম্যানেজারকে আটক করে জেল হাজতে প্রেরণসহ আর্থিক দন্ডে দন্ডিত করার আদেশ দিয়েছিলেন।
এরও আগে একই হোটেলে ২০১৬ সালের মার্চ মাসে অজ্ঞাত নামা এক নারীকে হত্যা করে তারই সহপাঠি। পরে বয় ও ম্যানেজারের সহায়তায় উক্ত নারীর লাশ হোটেলটির পার্শ্বোক্ত একটি পরিত্যক্ত ডাষ্টবিনে ফেলে দেওয়া হয়েছিলো। পরে পুলিশ মার্চের ১২ তারিখে উক্ত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে। এই ঘটনায় তদন্ত শেষে পুলিশ হোটেলটির বয়কেসহ মূল হত্যাকারীকে আটক করতে সক্ষমও হয়েছিলো।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …