শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / রাঙ্গামাটি শহরবাসীর চিকিৎসা সুবিধা দিতে নতুন পৌরসভার এ্যাম্বুলেন্স সার্ভিস চালু

রাঙ্গামাটি শহরবাসীর চিকিৎসা সুবিধা দিতে নতুন পৌরসভার এ্যাম্বুলেন্স সার্ভিস চালু

রাঙ্গামাটির দুর্গম মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রতিটি উপজেলায় ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতাল তৈরী কাজ খুব শীর্ঘই শুরু হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, রাঙ্গামাটি মেডিকেল কলেজের যারা বিরোধীতা করেছেন তারা আজ প্রতিটি পদে পদে বুঝতে পারছে তাদের সিদ্ধান্ত ভুল ছিলো। রাঙ্গামাটি মেডিকেল কলেজ আজ তৃতীয় বর্ষে পদার্পন করে সুষ্ঠ ভাবে এগিয়ে যাচ্ছে। এই মেডিকেল কলেজ ক্যাম্পাসের কাজ অল্প কিছুদিনের মধ্যে শুরু হবে বলেও তিনি মন্তব্য করেন।
গতকাল রাঙ্গামাটি শহরবাসীর চিকিৎসা সুবিধা দিতে রাঙ্গামাটি পৌরসভার নতুন এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করতে গিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এ কথা বলেন।
এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, বিএসআরএম এর জনসংযোগ কর্মকর্তা রুহি এম আহমেদ, বেসরকারী উন্নয়ন সংস্থা অগ্রযাত্রার চেয়ারম্যান মিলি আক্তার চৌধুরী উপস্থিত ছিলেন।
দীপংকর তালুকদার বলেন, সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই অঞ্চলের মানুষের স্বাস্থ্য, শিক্ষা সহ অর্থনৈতিক উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটিয়েছে সরকার। তিনি সরকারের এই সকল উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার আহবান জানান।
দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বিএসআরএম রাঙ্গামাটি পৌরসভাকে এই এ্যাম্বুলেন্সটি প্রদান করে। এ্যাম্বুলেন্স সার্ভিস চালু হওয়ায় রাঙ্গামাটি শহরবাসীর চিকিৎসা সুবিধা আরো সহজ হবে।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …