শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / রাঙ্গামাটি সরকারী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

রাঙ্গামাটি সরকারী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

শিক্ষার বাড়াতে রাঙ্গামাটি সরকারী কলেজের শিক্ষকদের আরো বেশী আন্তরিক হওয়ার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। তিনি বলেন, রাঙ্গামাটি সরকারী কলেজের পাশের হার খুবই কম হওযায় তার ব্যর্থতা কোথায় তা খুঁজের বের করার তাগিদ দেন। তিনি বলেন, বর্তমান থেকে শিক্ষা নিয়ে আগামীতে এই কলেজের ফলাফল যাতে শতভাগে উন্নতি করা যায় তারজন্য শিক্ষক ছাত্র সকলকে মনোযোগী হতে হবে।
গতকাল রাঙ্গামাটি সরকারী কলেজের ২ তলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন করতে গিয়ে শিক্ষকদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।
রাঙ্গামাটি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর জাফর আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যাণ্যের মধ্যে উপাধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়–য়া, শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগী অধ্যাপক ফেরদৌক কবির, অনির্বাণ বড়–য়া সহ রাঙ্গামাটি সরকারী কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।
ফিরোজা বেগম চিনু বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শিক্ষার মান যদি আরো একটু ভালো হয় তাহলে আমাদের দেশের ছেলেমেয়েরা দেশের বাইরে গিয়ে কখনো কোন কাজে হার মানবে না। তিনি শিক্ষকদের পাশাপাশি ছাত্র ছাত্রীদের লেখাপড়ায় আরো বেশী মনযোগী হওয়ার আহবান জানিয়ে বলেন, ক্লাস টাইমে ক্লাসের বাইরে গিয়ে বসে থাকলে হবে না। ঠিক মতো কলেজে এসে ক্লাসে মনযোগী হতে হবে। নিজেদের ভবিষ্যত নিজেদেরকে গড়ে নেয়ার জন্য ছাত্র ছাত্রীদের প্রতি আহবান জানান তিনি।
এর আগে ফিরোজা বেগম চিনু রাঙ্গামাটি সরকারী কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …