শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / রামগড়ে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

রামগড়ে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ বঙ্গবন্ধুর অবদানেই আজকের স্বাধীন বাংলাদেশ মন্তব্যে করে খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বঙ্গবন্ধুর অবদানকে স্বীকার করে আগামীতেও আওয়ামীলীগের প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করুন।
শনিবার (১৯ আগষ্ট) সকালে খাগড়াছড়ির রামগড় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং বিভিন্ন কাজের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি।
আলোচনা সভায় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের নেতৃত্বে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে গেলেই বঙ্গবন্ধুর সোনার বাংলারর স্বপ্ন বাস্তবায়িত হবে।
রামগড় উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাওসার হাবিব শোভনের সভাপতিত্বে ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু’র সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রন বিক্রম ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরনবী চৌধুরী, জেলা পরিষদের সদস্য মংকেচিং মারমা, জেলা মহিলা লীগের সহ সভাপতি নিগার সুলতানা, কেন্দ্রীয় মহিলা লীগের বাসন্তী চাকমা, জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শামসুল হক প্রমুখ। এর আগে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …