শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / লামায় সাজাপ্রাপ্ত ৪ আসামীসহ এক নারী নির্যাতন মামলার আসামী গ্রেফতার

লামায় সাজাপ্রাপ্ত ৪ আসামীসহ এক নারী নির্যাতন মামলার আসামী গ্রেফতার

॥ লামা সংবাদদাতা ॥ লামায় সাজা প্রাপ্ত ৪ আসামীসহ নারী নির্যাতন মামলার এক ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ। রবিবার গভীর রাতে লামা থানার সেকেন্ড অফিসার কৃষ্ণ কুমার দাস উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া ও চেয়ারম্যান পাড়ায় অভিযান চালিয়ে এ আসামীদেও গ্রেপ্তার করে।
গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীরা হলো, মোঃ বকসু(৪৪) পিতা- মৃত আব্দুল করিম, মোঃ জাহাঙ্গীর(২৯)পিতা- নুরুল হাসেম, মোঃ ইলিয়াস (২৪) পিতা- মোঃ বকসু,  মোঃ সেলিম প্রকাশ মাছ সেলিমপিতা- মোঃ বকসু (২৭)। এ আসামীরা সবাই আজিজ নগর ইউনিয়নের তেলুনিয়া পাড়ার বাসিন্দা। এ ছাড়া ২০১৫ সালে দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী ওসমান(৩৫) পিতা- আবুল কালাম। তার বাড়ী উপজেলার আজিজনগর ইউনিয়নের ৩ নং ওর্য়াডের চেয়ারম্যান পাড়ায়।
লামা থানার সেকেন্ড অফিসার কৃষ্ণ কুমার দাস বলেন, আমি রবিবার গভীর রাত ৩ টার সময় সঙ্গীয় র্ফোস নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে এ ৫ জন আসামীকে গ্রেপ্তার করি। তৎমধ্যে সিআর ৮৮/১৩ মামলার ৩৭৯ ধারায় ৪ জন সাজা প্রাপ্ত আসামী ও ২০১৫ সালে দায়ের করা জিআর ৬৫/১৫ সালে দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলার একজন ওয়ারেন্ট ভূক্ত আসামী রয়েছে।
এ ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ৪ জন সাজা প্রাপ্ত আসামীসহ এজন ওয়ারেন্ট ভূক্ত আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চত করেছেন।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …