শিরোনাম
প্রচ্ছদ / তৃণমূল / সাজেকে বন্যার্তদের মাঝে আওয়মীলীগের ত্রান বিতরন

সাজেকে বন্যার্তদের মাঝে আওয়মীলীগের ত্রান বিতরন

॥ মোঃ জুয়েল ॥ গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের কারণে কাপ্তাই হ্রদের পানি অস্বাভাবিক বৃদ্ধি ও পাহাড়ী ঢলে রাঙ্গামাটি সাজেকের নিম্ন এলাকায় বন্যায় দেড়শতাধিক পরিবারের ঘর বাড়ী প্লাবিত হয়।
জানা যায়, উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলের কারনে সাজেকের বাঘাইহাট এলাকায় শতাধিক ও মাচালং এলাকায় অর্ধশত পরিবার বন্যায় ক্ষতিগ্রস্থ হয়। ক্ষতিগ্রস্থরা স্কুল ক্লাবঘর ও উচু স্থানে আশ্রয় নেয়।
বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে রবিবার বিকাল ০৪ টায় বাঘাইহাটে সাজেক থানা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ-সম্পাদক আনোয়ার হোসেনের অর্থায়নে সাজেক থানা আওয়মীলীগের পক্ষ থেকে ৮০পরিবারের মাঝে ৫কেজি চাউল ৫০০ গ্রাম ডাল, ৫০০গ্রাম তেল, ১কেজি লবণ, ৫০০গ্রাম মুড়ি, ৫০০গ্রাম ছিড়া, ৫০০গ্রাম চিনি বিতরন করেন করা হয়।
ত্রান বিতরনের সময় আরও উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা অওয়ামীলীগের সদস্য মোঃ শাহাজাহান, সাজেক থানা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক সুজিত দে সাংগঠনিক সম্পাদক রহমত উল্লাহ , বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা.নাজিম উদ্দিন, সাজেক থানা আওয়ামী যুবলীগের সাধারণ-সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল সহ প্রমুখ্।
উল্লেখ্য বন্যার পানি বেশি হওয়ায় সাজেকের সাথে বাঘাইহাট খাগড়াছড়ির সড়ক যোগাযোগ দুইদিন ধরে বিচ্ছিন্ন ছিল এবং রবিবার বিকালে বন্যার পানি কিছুটা উন্নতি হওয়ায় রাস্তা থেকে পানি নেমে গেলে সন্ধ্যা থেকে সড়ক যোগাযোগ ব্যবস্থা সচল হয়।

পড়ে দেখুন

চট্টগ্রাম : প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫৮৭ পরিবার 

চট্টগ্রাম ব্যুরো :: প্রধানমন্ত্রী কর্তৃক চট্টগ্রাম জেলায় ভূমিহীন ও গৃহহীন (৩য় পর্যায়) ৫৮৭টি পরিবারকে জমিসহ …