শিরোনাম
প্রচ্ছদ / বান্দরবান / বান্দরবান : সুয়ালক ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্বোধন

বান্দরবান : সুয়ালক ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্বোধন

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করা হয়েছে। গতশুক্রবার বিকাল সাড়ে ৪টায় বান্দরবান সদরের সুয়ালক ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উন্নয়ন মুলক কাজের উদ্বোধন করেন। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে সুয়ালক আমতলী পাড়া হতে মুরুং পাড়া পর্যন্ত দুই কিলোমিটার এইচবিবি রাস্তা ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ১৫ লক্ষ টাকা ব্যায়ে লামা-সুয়ালক রাস্তা হতে আমতলী মার্মা পাড়া পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এসময় প্রতিমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজামান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু র্মামা, বান্দরবান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীলসহ সুয়ালক আমতলী পাড়ার বাসিন্দরা।
অনুষ্টানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সরকারের সদিচ্ছার কারণেই পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে । পার্বত্য এলাকার প্রত্যান্ত গ্রামগুলোতে স্কুল কলেজসহ বিভিন্ন প্রতিষ্টান নির্মাণ করা হচ্ছে ,আর সড়ক যোগাযোগ বৃদ্ধি করে জীবনমান উন্নয়নে বিভিন্ন দুর্গম পাড়াতে রাস্তা নির্মাণ করে জনগণের দোড়গৌড়ায় সেবা পৌছাঁনোর ব্যবস্তা করা হচ্ছে। এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর সরকারের সাফল্যের ধারা অব্যাহত রাখতে জনসাধারণকে সহযোগিতা করার আহবান জানান এবং নিজ নিজ এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন এবং সুন্দর রাখার জন্য অনুরোধ জানান।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …