শিরোনাম
প্রচ্ছদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গায় ফাতেমা অপহরণের সাথে জড়িত রুবেল ত্রিপুরা আটক

মাটিরাঙ্গায় ফাতেমা অপহরণের সাথে জড়িত রুবেল ত্রিপুরা আটক

॥ মোহাম্মদ আবু তৈয়ব, খাগড়াছড়ি ॥  খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় স্বামীর উপস্থিতিতে যাত্রীবাহী বাস থেকে স্ত্রী অপহরণের ঘটনায় অপহরণের সাথে জড়িত সন্দেহে রুবেল ত্রিপুরা প্রকাশ মানিক ত্রিপুরা (২৩) কে আটক করেছে মাটিরাঙা সেনা জোনের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে আটক রুবেল ত্রিপুরা প্রকাশ মানিক ত্রিপুরা মাটিরাঙার তপ্তমাষ্টারপাড়ার বাসিন্দা নগরবাশী ত্রিপুরার ছেলে এবং পাহাড়ী ছাত্র পরিষদের কর্মী বলে জানা গেছে।
আইন-শৃঙ্খলা বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা ৭ টার দিকে তাকে আটক করা হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৃহবধু ফাতেমা বেগমকে অপহরনের কথা স্বীকার করেছে।
এদিকে সন্ধ্যার দিকে অপহরণের ঘটনায় অপহরনের সাথে জড়িত সন্দেহে রুবেল ত্রিপুরা প্রকাশ মানিক ত্রিপুরা (২৩) কে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদ হোসেন টিটো।
উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর (শুক্রবার) ঈদের ছুটি শেষে স্বামীসহ একটি যাত্রীবাহি বাসে চট্টগ্রাম যাবার পথে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় পৌঁছলে পাহাড়ের আঞ্চলিক স্বশস্ত্র সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ১০/১২ জন নারীসহ ৪ জন পুরুষ কর্মী বাসের গতিরোধ করে এবং বাস (বিছমিল্লাহ পরিবহন) থেকে স্বামীর পাশে বসে থাকা স্ত্রীকে তুলে নিয়ে যায়।
ভালবেসে বাঙালী ছেলেকে ধর্ম পরিবর্তন করে বিয়ে করায় ফাতেমার কাল হয়েছিল ইউপিডিএফ কর্মীদের কাছে।

পড়ে দেখুন

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা

চট্টগ্রাম ব্যুরো :: ঐতিহ্যবাহী চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বি–বার্ষিক নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন সিইউজে …