শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নেও দুর্ধর্ষ দশ দায়িত্বশীল ভূমিকা রাখছে —-জিওসি মোঃ জাহাঙ্গীর কবির তালুকদার

পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নেও দুর্ধর্ষ দশ দায়িত্বশীল ভূমিকা রাখছে —-জিওসি মোঃ জাহাঙ্গীর কবির তালুকদার

॥ কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ॥ কাপ্তাইয়ে অবস্থিত সেনাবাহিনীর দুর্ধর্ষ দশ এর ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার (২৩ অক্টোবর) উৎসব ও আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সুধী সমাবেশ, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনুষ্ঠানিকভাবে ৬০ পাউন্ড ওজনের কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর কবির তালুকদার। এসময় উপস্থিত ছিলেন ১০ বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্ণেল শরীফ মোঃ আমান হাসান এবং বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটির কমান্ডিং অফিসার কমডোর এম মাহ্বুব-উল-ইসলাম।
দুর্ধর্ষ দশ এর বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর কবির তালুকদার বলেন, প্রতিষ্ঠার পর থেকে ইউনিটটি সাহসিকতার সাথে দায়িত্ব পালন করে আসছে। পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নেও দুর্ধর্ষ দশ দায়িত্বশীল ভূমিকা রাখছে। তিনি দুর্ধর্ষ দশ এর কাজের প্রশংসা করেন এবং ভবিষ্যতে আরো ভালো কাজ করবে বলে প্রত্যাশা করেন।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বিভিন্ন সেনা জোনের জোন কমান্ডার, ডিজিএফআইয়ের অধিনায়ক, কেপিএমের ব্যবস্থাপনা পরিচালক, উপজেলা চেয়ারম্যান, কেপিএমের জিএম প্রশাসন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কাপ্তাই শিশু নিকেতনের অধ্যক্ষ, আবাসিক প্রকৌশলী, সোনালী ব্যাংকের ম্যানেজার, রূপসী কাপ্তাইয়ের সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ১০ বেঙ্গলের অধিনায়ক লেঃ কর্ণেল শরীফ মোঃ আমান হাসান অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের শুভেচ্ছা ও স্বাগত জানান। স্থানীয় শিল্পীদের অংশ গ্রহণে রাতে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পড়ে দেখুন

অধিক শস্য ফলনের জন্য বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহ্বান প্রধানমন্ত্রীর

॥ ডেস্ক রিপোর্ট ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার পাশাপাশি সকলকে সঞ্চয় করার …