শিরোনাম
প্রচ্ছদ / জাতীয় / বান্দরবানে গণপূর্ত বিভাগের অর্থায়নে পুলিশের অফিসার্স মেস নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

বান্দরবানে গণপূর্ত বিভাগের অর্থায়নে পুলিশের অফিসার্স মেস নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

॥রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান॥ জনগণকে সঠিক নিরাপত্তা প্রদানের মাধ্যমে দেশের উন্নয়নের অগ্রণী ভূমিকা রাখছে পুলিশ গতকাল রবিবার সকাল ১০টায় বান্দরবান জেলা পুলিশ অফিসার্স মেস ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এমনটি বলেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি বলেন, প্রতিটা ক্ষেত্রে একটি নেতা প্রয়োজন যে নেতার দেখানো পথ অনুসরণ করে নিজেদের কার্যক্রম কে সামনের দিকে নিয়ে যাওয়া যায় যেমনটি পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। তিনি বান্দরবানে আসার পর থেকে বান্দরবানে বিভিন্ন উপজেলা পর্যায়ের থানা ভবন থেকে শুরু করে প্রতিটা ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। একমাত্র পুলিশ ই জনগণের আসল বন্ধু।
এসময় তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার, যার ফলে বাংলাদেশের বিভিন্ন স্থানে সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা নিয়ে নিরলস ভাবে  কাজ  করে যাচ্ছে এবং দেশের নিরাপত্তা বাহিনীদের সুরক্ষা ও কাজের গতি বৃদ্ধির লক্ষ্যে নির্মাণ করা  হচ্ছে উন্নতমানের  অফিস ভবন, অফিসার্স মেসসহ বিভিন্ন উন্নয়ন মূলক স্থাপনা।
গণপূর্ত বিভাগের অর্থায়নে ৩ কোটি ৭৬ লাখ টাকা ব্যায়ে ৬ তলা বিশিষ্ট ১টি অফিসার্স মেস নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
রবিবার সকালে বান্দরবান সরকারি কলেজ সংলগ্ন জেলা পুলিশের অফিসার্স মেস ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহার সঞ্চালনায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় আরো উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলী হোসেন,মোহাম্মদ কামরুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আ.ন.ম মাজাহারুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো.আব্দুল আজিজ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৬নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর, বিশিষ্ট ঠিকাদার আনিছুর রহমান সুজন সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

পড়ে দেখুন

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত

“চট্টগ্রাম বিভাগীয় পরিবেশ রক্ষা” পরিষদের নিয়মিত মাসিক সভায় সম্মানিত সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদ এর …